Cvoice24.com
corona-awareness

চট্টগ্রামের দুই বিচারকের পদোন্নতি, নতুন পদায়ন দুজনের 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৩, ২১ জুন ২০২১
চট্টগ্রামের দুই বিচারকের পদোন্নতি, নতুন পদায়ন দুজনের 

বাংলাদেশ সুপ্রীম কোর্টের সঙ্গে পরামর্শক্রমে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের ৫৮ বিচারককে পদোন্নতি দিয়ে দেশের বিভিন্ন জেলার বিচারঙ্গনে পদায়ন করা হয়েছে৷ এরমধ্যে চট্টগ্রাম থেকে চলে যাচ্ছেন দুইজন ও চট্টগ্রামে নতুন করে আসছেন আরও দুইজন। এছাড়া কক্সবাজার ও খাগড়াছড়িতেও নতুন দুজন বিচারক পদায়ন করা হয়েছে।

সোমবার (২১ জুন) আইন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে থাকা এক প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা গেছে।

চট্টগ্রাম মহানগর যুগ্ম দায়রা জজ বেগম মোছা. বিলকিছ আক্তারকে  ঢাকা অতিরিক্ত দায়রা জজ হিসেবে ও চট্টগ্রাম অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদকে সুনামগঞ্জ অতিরিক্ত জেলা দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে। 

লক্ষীপুর যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ সাইফুর রহমান মজুমদার চট্টগ্রামের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং আইন ও বিচার বিভাগের সংযুক্ত কর্মকর্তা বেগম নারগিস আক্তার অতিরিক্ত মহানগর দায়রা জজ
হিসেবে চট্টগ্রামে আসছেন। 

একই আদেশে বরগুনার যুগ্ম জেলা ও দায়রা জজ আবদুল্লাহ আল মামুনকে কক্সবাজার অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া পৃথক একটি আদেশে ফেনীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুর রহিমকে জেলা ও দায়রা জজে পদোন্নতি দিয়ে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন আদালত ৩—এর বিচারক হিসেবে পদায়ন করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া যুগ্ম জেলা ও দায়রা জজ সৈয়দ ওমর ফারুক সুজনকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খাগড়াছড়ি হিসেবে পদায়ন করা হয়েছে। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়