Cvoice24.com

পরকীয়ার সন্দেহে হালিশহরে স্বামীর ছুরিতে খুন স্ত্রী, স্বামী গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৩, ২১ জুলাই ২০২১
পরকীয়ার সন্দেহে হালিশহরে স্বামীর ছুরিতে খুন স্ত্রী, স্বামী গ্রেপ্তার

নগরের হালিশহর থানার নয়াবাজার বিশ্বরোড এলাকায় পরকীয়া ও দাম্পত্য কলহের জের ধরে স্বামীর ছুরিকাঘাতে রেহেনা বেগম (৩০) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী জাহাঙ্গীর হোসেনকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২০ জুলাই) রাতে ওই এলাকার রাস্তায় এ ঘটনা ঘটে। স্থানীয় মানুষের সহায়তায় তাকে  পুলিশের কাছে হস্তান্তর করা হয়।  

নিহত রেহেনা বেগমের বাড়ি নোয়াখালী জেলায়। স্বামী জাহাঙ্গীর হোসেন (৩৮) বাগেরহাটের মোংলা থানার কেওড়াতলা গ্রামের মো. আলমগীরের ছেলে।তারা বৌ-বাজার আমতল এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। 

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা হালিশহর থানার এসআই মমিনুল ইসলাম সিভয়েসকে বলেন, জাহাঙ্গীর তিন বছর ধরে দুবাই প্রবাসী ছিলেন। দুবাই থাকাকালে তার স্ত্রী পরকীয়া সম্পর্ক নিয়ে তার সন্দেহ সৃষ্টি হয়। এতে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। রেহেনা ৬ মাস আগে অভিমান করে মেয়েকে নিয়ে ভাড়া বাসায় চলে যায়।  

তিনি আরও বলেন, গত ১ মাস আগে জাহাঙ্গীর দেশে আসে। মঙ্গলবার বিকেলে স্ত্রী রেহানাকে আনতে যায় জাহাঙ্গীর। আসার পথে দুজনের মধ্যে ঝগড়া হলে রেহেনা ফিরে যেতে চায়। এসময় জাহাঙ্গীর সড়কের ওপর রেহেনাকে ছুরিকাঘাত করে। তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন তাকে ধরে পুলিশকে হস্তান্তর করে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।'

সর্বশেষ

পাঠকপ্রিয়