Cvoice24.com

পাহাড়ি ঢলে তলিয়ে যায় কিশোর, লাশ উদ্ধারের পর মিলল পরিচয় 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫১, ৩১ জুলাই ২০২১
পাহাড়ি ঢলে তলিয়ে যায় কিশোর, লাশ উদ্ধারের পর মিলল পরিচয় 

টানা বর্ষণে দুইদিন আগে ঘর থেকে নাস্তার জন্য বাইরে যায় কিশোর মো. মারুফ (১৫)। ঘরের পাশেই ছিল খরস্রোতা কালির ছড়া খাল। শারীরিক সমস্যা থাকার কারণে এক পর্যায়ে খরস্রোতা সেই খালে তলিয়ে যায় মারুফ। পরে অনেক খোঁজার পরও খোঁজ পায়নি নগরের আকবরশাহ থানার কালিরহাট এলাকার কিশোর মারুফের পরিবার। এদিকে গতকাল (৩০ জুলাই) সকালে ওই এলাকার খালের মুখ থেকে উদ্ধার হয় অজ্ঞাত এক লাশ। পরে পরিবারই শনাক্ত করে সে আর কেউ নয়! লাশটি পাহাড়ী ঢলে তলিয়ে যাওয়া তাদের ছেলে মারুফের। 

শনিবার (৩১ জুলাই) সকালে চমেক মেডিকেল মর্গে গিয়ে লাশ শনাক্তের পর নিশ্চিত করেন মারুফের বাবা মো. ফারুক। 

পুলিশ জানায়, মো. মারুফ আকবরশাহ থানার লতিফপুর কালিরহাট ফার্সি মিয়ার বাড়ির  মো. ফারুকের প্রথম ছেলে। তার মৃগীরোগ ছিল। এছাড়া সে স্থানীয় দোকানে কাঠমিস্ত্রীর কাজও করতো। গত ২৮ জুলাই সকালে সে খালে পরে নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে উদ্ধার করতে পারেনি তার পরিবার। এ ঘটনায় তার বাবা আকবরশাহ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।  

আকবরশাহ থানার এসআই টিটু নাথ সিভয়েসকে বলেন, ‘দুইদিন আগে বৃষ্টির মধ্যে নাস্তা আনতে গিয়ে সে খালে পড়ে যায়। গতকাল অজ্ঞাত লাশ উদ্ধারের খবর পেয়ে তার পরিবার থানায় যোগাযোগ করেন। লাশের ছবি দেখে ও গায়ে পড়া পোশাক দেখে প্রাথমিকভাবে শনাক্ত করেন তার পরিচয়। পরে আজকে সকালে মারুফের বাবাসহ সংশ্লিষ্টরা চমেক মর্গে এসে তার পরিচয় নিশ্চিত করেন। বর্তমানে ময়নাতদন্তের কাজ চলছে। কাজ শেষ হলেই লাশ পরিবারকে হস্তান্তর করা হবে।’

-সিভয়েস/এইচবি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়