Cvoice24.com

ভেজাল খাবার খাওয়ায় সাদিয়া’স কিচেন!

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৩, ৭ ডিসেম্বর ২০২২
ভেজাল খাবার খাওয়ায় সাদিয়া’স কিচেন!

ভেজাল ও মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রির অভিয়োগে সাদিয়াস কিচেনকে জরিমানা করা হয়

ডিপ ফ্রিজে কাঁচা মাছ-মাংসের সঙ্গে রান্না করা খাবার খোলা অবস্থায় সংরক্ষণ করা, মেয়াদোত্তীর্ণ দই দিয়ে লাচ্ছি বানানো ও পণ্যের গায়ে ডাবল স্টিকার লাগিয়ে ফিরনি বিক্রি করায় চট্টগ্রাম নগরের জামালখান এলাকার সাদিয়া’স কিচেনকে ৩৪ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (৭ ডিসেম্বর) নগরের জামাল খান এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান।

তিনি সিভয়েসকে বলেন, নগরের জামালখান এলাকার সাদিয়া’স কিচেনে গিয়ে কিছু অনিয়ম দেখতে পাই আমরা। এ প্রতিষ্ঠানটি ডিপ ফ্রিজে কাঁচা মাছ মাংসের সঙ্গে রান্না করা খাবার খোলা অবস্থায় রেখেছিল। মেয়াদোত্তীর্ণ দই দিয়ে লাচ্ছি বানাচ্ছিল যা ভোক্তাদের স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। তাই প্রতিষ্ঠানটিকে ৩০ হাজার টাকা জরিমানা করি। পাশাপাশি ডাবল স্টিকার লাগিয়ে মেয়াদোত্তীর্ণ ফিরনি বিক্রি করায় আরো ৪ হাজার টাকা জরিমানা করা হয়। 

আনিছুর রহমান আরো বলেন, এছাড়া মেয়াদোত্তীর্ণ ও অননুমোদিত ঔষধ এবং ফিজিশিয়ান স্যাম্পল বিক্রির জন্য দোকানে রাখায় একই এলাকার শিবলী ফার্মেসিকে ২০ হাজার, জামাল খান ফার্মেসিকে ১০ হাজার ও মেমোরি ফার্মেসিকে ২ হাজার টাকা জরিমানা করেছি। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে বলে জানান তিনি।
 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়