Cvoice24.com

দুই গ্রুপে সংঘর্ষ, সড়ক উদ্বোধন না করে ফেরত গেলেন এমপি মোতালেব

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৫, ২৫ মার্চ ২০২৪
দুই গ্রুপে সংঘর্ষ, সড়ক উদ্বোধন না করে ফেরত গেলেন এমপি মোতালেব

চট্টগ্রামের সাতকানিয়ায় সড়ক উদ্বোধন অনুষ্ঠানকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে উপজেলার কাঞ্চনা ইউনিয়নের গুড়গুড়ি এলাকায় চেয়ারম্যান রমজান আলীর সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল আলম ও মোহাম্মদ ছালামের মধ্যে এ ঘটনা ঘটে। এতে চেয়ারম্যানসহ অন্তত ৮-১০  জন আহত হয়েছে। 

আহতরা হলেন, কাঞ্চনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমজান আলী, তাঁর দুই ছেলে মো.আরমান ও মো.আরকান, নুরুন্নবী, আকিব, মো. মিনহাজ ও মাহমুদুল হক। তাদের মধ্যে গুরুতর আহত হওয়ায় চেয়ারম্যান রমজান আলী ও মাহমুদুল হককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। এছাড়া বেশিরভাগ আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে, সোমবার দুপুরে কাঞ্চনা ইউনিয়নের গুড়গুড়ি এলাকায় একটি সড়কের নির্মাণ কাজের উদ্বোধনের কিছু সময় আগে স্থানীয় চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা আবদুল আলম ও মোহাম্মদ ছালামসহ তাদের অনুসারিরা পূর্বের বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়েন। 

ঘটনার পর স্থানীয় সংসদ সদস্য আবদুল মোতালেব ঘটনাস্থলে উপস্থিত হন। সড়কের নাম ফলক উদ্বোধনের আগে দু'গ্রুপের মধ্যে সংঘর্ষ হওয়ায় তিনি সড়ক উদ্বোধন না করে ঘটনাস্থল ত্যাগ করেন।  

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বলেন, ‘কাঞ্চনায় দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনায় কয়েকজন আহত হয়েছে। এতে উত্তেজনা দেখা দেয়ায় পুলিশের টহল জোরদার করা হয়। এ ঘটনায় এখনো কোনো পক্ষ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়