সাংবাদিকের ওপর হামলার ঘটনায় যুবলীগ নেতা কারাগারে 

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২৪, ২৪ এপ্রিল ২০২৪
সাংবাদিকের ওপর হামলার ঘটনায় যুবলীগ নেতা কারাগারে 

নগরের মনসুরাবাদ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ভিডিও ধারণ করতে গিয়ে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় যুবলীগ নেতা মো. সাদ্দামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরিফুল ইসলামের আদালত এই আদেশ দেন। 

মো. সাদ্দাম (৩৫) নগরের হালিশহর থানার নোয়াব আলী মিস্ত্রিবাড়ির মৃত আজিজ মিয়ার ছেলে। আর হামলায় আহত সাংবাদিক সেলিম উল্লাহ চ্যানেল টোয়েন্টিফোরের চট্টগ্রাম অফিসের স্টাফ ক্যামেরাপার্সন। 

বাদীর আইনজীবী শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, মনসুরাবাদ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ভিডিও ধারণ করতে গিয়ে সংবাদকর্মীর ওপর হামলার ঘটনায় আসামি মো. সাদ্দাম হোসেন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, ২১ এপ্রিল রাতে নগরের ডবলমুরিং থানার মনসুরাবাদে আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষের ভিডিও ধারণ করতে গিয়ে হামলার শিকার হন চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ ক্যামেরাপারসন সেলিম উল্লাহ। হামলার পর সাদ্দামকে প্রধান আসামি করে আটজনের নাম উল্লেখ করে ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন সেলিম। একইদিন রাতেই পুলিশ ৭ জনকে গ্রেপ্তার করে। তবে গত ২২ এপ্রিল বিকেলে আদালতে হাজিরের পর তারা জামিন পেয়েছেন বলে জানা গেছে।

হামলার শিকার সেলিমের ভাষ্য, রবিবার (২১ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে অফিস থেকে বাসায় ফেরার পথে মনসুরাবাদে সংঘর্ষের মুখে পড়েন সেলিম। এসময় তিনি সংবাদ সংগ্রহের উদ্দেশে ভিডিও ধারণ শুরু করেন। সেটা দেখে ঘটনাস্থলে থাকা সাদ্দাম ও তার অনুসারীরা তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে তাকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করে। তবে স্থানীয় জনসাধারণ এগিয়ে আসায় হামলাকারীরা পিছু হটে। হামলায় চোখে এবং পায়ের লিগামেন্টে মারাত্মক জখম হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়