Cvoice24.com


কারামুক্ত হলেন সিফাত

প্রকাশিত: ০৯:২২, ১০ আগস্ট ২০২০
কারামুক্ত হলেন সিফাত

পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের সঙ্গী স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী চিত্রগ্রাহক সাহেদুল ইসলাম সিফাত জামিনে মুক্তি পেয়েছেন।

সোমবার (১০ জুলাই) দুপুর সোয়া ২ টায় কক্সবাজার জেলা কারাগার থেকে তিনি মুক্তি পেয়ে বেরিয়ে আসেন।

আরও পড়ুন: সিফাতের জামিন, র‌্যাবের কাছে তদন্তভার হস্তান্তরের নির্দেশ

এর আগে সোমবার সকালে কক্সবাজার জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালত পুলিশের করা দুই মামলায় সিফাতকে জামিন দেন।

মেজর সিনহা নিহতের পর পুলিশের করা দুটি মাদক মামলায় ঢাকার স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ফ্লিম এন্ড মিডিয়া বিভাগের তৃতীয় বর্ষের এ ছাত্র ৯দিন কারাগারে ছিলেন।
পুলিশের গুলিতে খুন হওয়া মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের ডকুমেন্টারী ফিল্মের সঙ্গি এবং হত্যাকান্ডের প্রত্যক্ষদর্শী ছিলেন সিফাত। 

কারামুক্তির বিষয়টি কক্সবাজার জেলা কারাগারের সুপার মোহাম্মদ মোকাম্মেল হোসেন নিশ্চিত করেছেন।

তিনি জানান, এর আগে একইদিন বেলা ২টার দিকে আদালত থেকে সাহেদুল ইসলাম সিফাত এর ২টি মামলার জামিননামা আদালত থেকে কারাগারে পৌঁছে। সাহেদুল ইসলাম সিফাত মুক্ত হওয়ার পর তার অভিবাবকেরা কারা ফটক থেকে তাকে নিয়ে যায় বলে জানা গেছে।

সোমবার সকালে সাহেদুল ইসলাম সিফাতকে ২টি মামলায় জামিন মঞ্জুর করেন টেকনাফ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নম্বর-৩ এর বিজ্ঞ বিচারক তামান্না ফারাহ্। একইসাথে মামলা ২টির তদন্তকারী কর্মকর্তা (আইও) পরিবর্তন করে র‌্যাব-১৫ কে মামলা ২টি তদন্ত করার আদেশ দেন।
 

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়