Cvoice24.com


মূল্য তালিকা প্রদর্শনে ব্যর্থ, দশ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশিত: ১০:৪৩, ২৫ সেপ্টেম্বর ২০২০
মূল্য তালিকা প্রদর্শনে ব্যর্থ, দশ প্রতিষ্ঠানকে জরিমানা

ছবি: সিভয়েস

খুলশী ও বায়েজিদ থানাধীন বিভিন্ন এলাকায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যতালিকা প্রদর্শন না করার দায়ে দশ প্রতিষ্ঠানকে ৩৫ হাজার টাকা জ‌রিমানা করেছে ভোক্তা অ‌ধিদপ্তর।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে এ অ‌ভিযা‌ন পরিচালনা করেন উপপ‌রিচালক জনাব ‌মোহাম্মদ ফ‌য়েজ উল‌্যাহ্, সহকারী প‌রিচালক পাপীয়া সুলতানা লীজা ও সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

খুল‌শি থানাধীন কর্নফুলী কমপ্লেক্স নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যতালিকা প্রদর্শন করায় ব্যর্থ হওয়াতে মূঈনিয়া স্টোরকে ২ হাজার, হাজী স্টোরকে ২ হাজার, মক্কা স্টোর‌কে ২ হাজার, আজিজ সওদাগরের মাংসের দোকানকে ২ হাজার , মঞ্জুর সওদাগরের মাংসের দোকান‌কে ২ হাজার, নিউ শাহ্ আমানত স্টোর‌কে ২ হাজার, আলমগীর পোল‌ট্রি হাউস‌কে ৩ হাজার টাকাসহ আল বারাকাত স্টোর‌কে ৬ হাজার টাকা জরিমানা ক‌রা হয়েছে। জরিমানাপূর্বক তাদের মূল্যতালিকা প্রদর্শনে সতর্ক করা হয়ে‌ছে।

একই মার্কেটে ক্রেতা‌দের দে‌শি মুরগী ব‌লে সোনালী মুরগী বিক্রয় করায় হারু‌নের মুরগীর দোকান‌কে ৭ হাজার টাকা জ‌রিমানা ক‌রে ক্রেতা‌কে টাকা ফেরত দেওয়ার নি‌র্দেশ ও দেন।

একই অভিযানে বায়েজিদ থানাধীন বায়েজিদ মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় শাহাদাত স্টোরকে   ২ হাজার টাকা জরিমানা করা হয়। একই থানার ক‌্যান্টন‌মেন্ট কাঁচা বাজা‌রের জনতা পোল‌ট্রিকে পূ‌র্বে সতর্কতার পরেও মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় ৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

সিভয়েস/আরএস/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়