Cvoice24.com


২১ বছরে রিয়াজউদ্দিন বাজারের ‘কোয়ালিটি লেদার’

প্রকাশিত: ১৪:৪০, ১২ নভেম্বর ২০২০
২১ বছরে রিয়াজউদ্দিন বাজারের ‘কোয়ালিটি লেদার’

চট্টগ্রাম নগরীর রিয়াজউদ্দিন বাজারের তামাকুন্ডি লেইনস্থ ছালেহ ম্যানশনের দ্বিতীয় তলায় অবস্থিত ঐতিহ্যবাহী খুচরা ও পাইকারি লেদার জাত পণ্য বিপণন প্রতিষ্ঠান (বিভিন্ন রকম ও সাইজের ব্যাগ), কোয়ালিটি লেদারের ২১ বছর পদার্পন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) ছালে ম্যানশনের দ্বিতীয় তলায় কোয়ালিটি লেদার শো-রুমে প্রতিষ্ঠানের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে পবিত্র কোরআন খতম, মিলাদ কেয়াম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে কোয়ালিটি লেদারের স্বত্বাধিকারী ও হাজী ছালে ম্যানশন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজী ছালেহ ম্যানশনের স্বত্বাধিকারী মো. ইলিয়াস, ৩১নং আলকরণ ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. তারেক ইমতো, চট্টগ্রাম হকার্স লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, নানুপুর লাইলা কবির বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক মাওলানা মীর আব্দুর রহিম মুনিরী, বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা এ.জে.এম সাইফুদ্দিন, চকবাজার চক সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. সোহেল সিকদার, টেরীবাজারের ব্যবসায়ী মো. সেলিম রেজা চৌধুরী প্রমুখ।

সভাপতির বক্তব্যে জসিম উদ্দিন বলেন, ‘মহান আল্লাহ ব্যবসাকে হালাল করেছেন সুদকে হারাম করেছেন। তাই ব্যবসা করে জীবীকা নির্বাহ করছি। তবে ব্যবসার আদলেও যদি মানুষকে ঠকানো হয় তাহলে সে ব্যবসাও হারাম হয়ে যায়। কাজেই ২০ বছর ধরে আমি কাউকে ঠকাইনি, নিজেও ঠকিনি, আগামীতেও কাউকে ঠকাতে চাইনা এবং নিজেও ঠকবো না ইনশাআল্লাহ।’ 

দোয়া মাহফিলে অসুস্থ নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন ও ৩১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তারেক সোলাইমানের সুস্থতা কামনা করা হয়।

রিয়াজউদ্দিন বাজার এলাকার ১০টি মসজিদের ইমাম মোয়াজ্জিনগণ পবিত্র কোরআন খতম সম্পন্ন করেন এবং মুক্তিযোদ্ধা মার্কেট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ফজল করিম আল-কাদেরি মিলাদ কেয়াম ও মোনাজাত পরিচালনা করেন।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়