Cvoice24.com

সাইবার ট্রাইব্যুনালেও জামিন পেলেন সাংবাদিক ফজলে এলাহী

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০০, ১৪ জুন ২০২২
সাইবার ট্রাইব্যুনালেও জামিন পেলেন সাংবাদিক ফজলে এলাহী

রাঙামাটির আদালতের পর চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতও জামিন মঞ্জুর করেছেন দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক সাংবাদিক ফজলে এলাহীর। 

মঙ্গলবার (১৪ জুন) দুপুর সাড়ে ১২টায় চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ জহিরুল কবির জামিন আবেদন মঞ্জুর করেছেন। 

ফজলে এলাহীর আইনজীবী এডভোকেট নজরুল ইসলাম ও মোহাম্মদ ফজলে আজিম শাওন জানান, আমরা সাংবাদিক ফজলে এলাহীর জন্য সাইবার ট্রাইব্যুনাল আদালতে জামিন আবেদন করি। বিজ্ঞ আদালতে আমাদের আবেদনের প্রেক্ষিতে সন্তুষ্ট হয়ে জামিন আবেদন মঞ্জুর করেছেন। আমরা আদালতের সিদ্ধান্তের প্রতি সন্তুষ্ট ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এর আগে গত মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় সাংবাদিক ফজলে এলাহীকে গ্রেপ্তার করে রাঙামাটির কোতোয়ালী থানা পুলিশ। এর পরদিন বুধবার (৮ জুন) চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতে উপস্থিত হওয়ার শর্তসাপেক্ষে সাতদিনের জন্য জামিন মঞ্জুর করেছেন রাঙামাটির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাতেম বেগম মুক্তার আদালত। আজ মঙ্গলবার চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালত জামিন মঞ্জুর করেছেন।

চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনাল আদালতে করা এই মামলার বাদি জেলা মহিলা আওয়ামী সভাপতি ফিরোজা বেগম চিনুর কন্যা নাজনীন আনোয়ার।

ফজলে এলাহী দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ছাড়াও বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি, দৈনিক কালেরকণ্ঠ, বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকম, দ্য বিজিনেস স্ট্যাডার্ড পত্রিকার রাঙামাটি প্রতিনিধি।

সর্বশেষ

পাঠকপ্রিয়