Cvoice24.com

রাঙামাটিতে কাঠবাহী ট্রাকে গুলিবর্ষণের প্রতিবাদে বিক্ষোভ 

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১০, ২৬ জানুয়ারি ২০২৩
রাঙামাটিতে কাঠবাহী ট্রাকে গুলিবর্ষণের প্রতিবাদে বিক্ষোভ 

রাঙামাটিতে কাঠবাহী ট্রাকে গুলিবর্ষণের ঘটনায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ট্রাক-মিনিট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটি

রাঙামাটি-চট্টগ্রাম সড়কে কাঠবাহী ট্রাকে গুলিবর্ষণের ঘটনায় হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে ৭ দিনের আল্টিমেটাম দিয়েছে রাঙামাটি জেলা ট্রাক-মিনিট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের ট্রাক টার্মিনাল এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করে সংগঠনটি। রাঙামাটি জেলা ট্রাক মিনিট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সেকান্দর হোসেন চৌধুরী এই আল্টিমেটাম ঘোষণা করেন।

নেতৃবৃন্দ বলেন, পার্বত্য অঞ্চলের অসহায় মানুষগুলো পাহাড়ের পণ্য বহন করে তাদের জীবিকা নির্বাহ করে। কিন্তু পাহাড়ের অবৈধ কিছু অস্ত্রধারী প্রতিনিয়ত বিভিন্ন ট্রাক-মিনিট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায় করছে প্রতিনিয়ত। এছাড়াও রাঙামাটি সড়কে চলাচলরত গাড়ি চালকদের প্রতিনিয়ত হয়রানি করা হচ্ছে। সন্ত্রাসীদের কারণে পাহাড়ের প্রতিটি মানুষ আজ ক্ষতিগ্রস্থ। তাই তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

ট্রাক-মিনিট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটির সভাপতি সাব্বির আহাম্মদ ওসমানীর সভাপতিত্বে এসসময় বক্তব্য রাখেন সহ-সভাপতি জাহিদুল ইসলাম, রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ রুহুল আমিন, ট্রাক মিনিট্রাক পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি এটিএম হাসমত উল্লাহ, সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, কার্যকরী সভাপতি আলী আকবর আবু, মাইক্রো সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ কামাল উদ্দিন, রাঙামাটি জেলা মিনিট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক টিটু বিশ্বাস, সহ-সভাপতি কিশোর চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে রাঙামাটি থেকে ঢাকায় যাওয়ার পথে রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কের দেপ্পাছড়ি এলাকায় কাঠবোঝাই একটি ট্রাককে উদ্দেশ্য করে গুলির ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা ২৫-৩০ রাউন্ড গুলির ছুরলেও কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়