Cvoice24.com

‘জনগণকে সাথে নিয়ে সরকারের পতন ঘটাবো’

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৩, ২৫ ফেব্রুয়ারি ২০২৩
‘জনগণকে সাথে নিয়ে সরকারের পতন ঘটাবো’

১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে রাঙামাটিতে বিএনপির পদযাত্রা

জনগণকে সাথে নিয়ে অবৈধ সরকারের পতন ঘটাবে বলে জানিয়েছেন রাঙামাটিতে বিএনপি নেতৃবৃন্দ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে পদযাত্রা শেষে সভায় এসব কথা বলেন তারা। 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল এগারোটায় শহরের পৌর চত্ত্বর থেকে পদযাত্রা শুরু হয়। এরপর প্রধান সড়ক প্রদক্ষিণ করে নিউ মার্কেট এলাকায় গিয়ে শেষ হয়। পরে অনুষ্ঠিত হয় সভা ।

জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম। বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক দীপেন দেওয়ান, জেলা সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ।

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি জানিয়ে বক্তারা বলেন, এই সরকারের অধীনে প্রহসনমূলক কোনও নির্বাচনে অংশ নেবে না বিএনপি। তারা বলেন, আমরা শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দাবি আদায়ে রাজপথে আন্দোলনে নেমেছি। কিন্তু সরকার বারবার আমাদের এই শান্তিপূর্ণ আন্দোলনে পুলিশ দিয়ে হামলা চালিয়ে উল্টো নেতাকর্মীদের নামে মামলা দিয়ে যাচ্ছে। এই সরকার আর বেশিদিন টিকে থাকতে পারবে না। জনগণকে সাথে নিয়ে আমরা এই অবৈধ সরকারের পতন ঘটাবো।

সর্বশেষ

পাঠকপ্রিয়