Cvoice24.com

মা-মেয়ের গোপন ভিডিও ধারণ করে চাঁদা দাবি, দুই শিক্ষার্থী গ্রেপ্তার 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৩, ৭ এপ্রিল ২০২১
মা-মেয়ের গোপন ভিডিও ধারণ করে চাঁদা দাবি, দুই শিক্ষার্থী গ্রেপ্তার 

চট্টগ্রাম নগরে কলেজ পড়ুয়া এক ছাত্রীর ও তার মায়ের পোশাক বদলানোর ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গ্রেপ্তার হয়েছে দুই শিক্ষার্থী। অভিষেক সেন শর্মা (১৯) ও আদিত্য বড়ুয়া (১৮) নামের এ দুই শিক্ষার্থীকে বুধবার (৭ এপ্রিল) নগরের পাঁচলাইশ ও নন্দনকানন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে সিএমপির কাউন্টার টেরোরিজম। এদের মধ্যে অভিষেক চট্টগ্রামের একটি  ইউনিভার্সিটির বিবিএতে পড়ালেখা করছেন। অন্যদিকে আদিত্য উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী। 

কাউন্টার টেরোরিজম ইউনিটের এডিসি আসিফ মহিউদ্দীন জানান, ওই ভুক্তভোগী মা-মেয়ে কাউন্টার টেরোরিজমে অভিযোগ দায়ের করেন কে বা কারা জানালা দিয়ে তাদের পোশাক বদল করার ছবি ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখাচ্ছে। পাশাপাশি একটি ফেইক ফেসবুক আইডি থেকে টাকাও দাবি করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় গত ২৯ মার্চ রাতে তার ফেসবুক ম্যাসেঞ্জারে এবং হোয়াটস অ্যাপে বাসায় পোশাক পাল্টানোর ভিডিও পাঠায় অভিষেক। ছাত্রী এবং তার মা অভিষেকের সঙ্গে যোগাযোগ করলে সে জানায়, এ ধরনের আরও ভিডিও সে বিভিন্নজনের ম্যাসেঞ্জারে পাঠিয়েছে। সেগুলো পর্ণসাইটে আপলোডের হুমকি দিয়ে সে নয় হাজার টাকা দাবি করে। আর উপায় না দেখে ভুক্তভোগী মা-মেয়ে বিষয়টি কাউন্টার টেরোরিজম ইউনিট এবং পাঁচলাইশ থানাকে জানান।

মা-মেয়ের এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে কাউন্টার টেরোরিজমের একটি দল। সরাসরি সম্পৃক্ততার অভিযোগে গ্রেপ্তার করা হয় অভিষেককে। তার দেওয়া তথ্যে গ্রেপ্তার করা হয় সহযোগি আদিত্য বড়ুয়াকে।

সিএমপিরে কাউন্টার টেরোরিজমের এডিসি আসিফ মহিউদ্দীন সিভয়েসকে বলেন, ‘গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।  দু’জনের বিরুদ্ধে পর্ণগ্রাফি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।’ 

অভিযুক্ত অভিষেকের কাছ থেকে স্পর্শকাতর ভিডিও সংরক্ষিত ডিভাইস উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

সিভয়েস/এপি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়