Cvoice24.com

মোস্তাফিজকে একাদশে রেখে মাঠে নামছে রাজস্থান

প্রকাশিত: ২০:২৫, ২১ সেপ্টেম্বর ২০২১
মোস্তাফিজকে একাদশে রেখে মাঠে নামছে রাজস্থান

বল হাতে দুর্দান্ত সময় কাটাচ্ছেন মোস্তাফিজ। উইকেট উৎসব তো ছিল, তার মিতব্যয়ী বোলিং চোখ কপালে তুলেছিল গোটা বিশ্বের। তাই খুব একটা সংশয় ছিল না মোস্তাফিজুর রহমানের খেলা নিয়ে। করোনাভাইরাস বিরতির আগে রাজস্থান রয়্যালসের জার্সিতে তার পারফরম্যান্স ও বাংলাদেশের জার্সিতে সাম্প্রতিক ফর্ম একাদশের জায়গার দাবি জানিয়ে রেখেছিল। সংযুক্ত আরব আমিরাতে ২০২১ আইপিএলের দ্বিতীয় পর্বে রাজস্থানের প্রথম ম্যাচের একাদশে আছেন মোস্তাফিজ।

আজ মঙ্গলবার পাঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছে রাজস্থান। দুবাইয়ের ম্যাচটিতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাঞ্জাব। তাই মোস্তাফিজের বোলিং দেখতে কিছুটা অপেক্ষায় থাকতে হবে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের।

বিশেষ করে, ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজে পাওয়া গেছে সেই পুরোনো রূপের কাটার মাস্টারকে। কার্যকরী স্লোয়ার ও কাটার মিলিয়ে সফরকারী দুই দলের ব্যাটসম্যানদের বোকা বানিয়েছেন প্রায় প্রতি ম্যাচেই। অস্ট্রেলিয়ার বিপক্ষে চতুর্থ টি-টোয়েন্টিতে ৪ ওভারে এক মেডেনসহ মাত্র ৯ রান দিয়ে পেয়েছিলেন ২ উইকেট। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ১৩ রান দিয়ে পান ৩ উইকেট। মোস্তাফিজের এই অসাধারণ পারফরম্যান্স রাজস্থানে কতটা প্রভাব ফেলছিল, সেটা বোঝা যায় বাঁহাতি পেসারকে নিয়ে ফ্র্যাঞ্চাইজিটির দেওয়ার পোস্টগুলোতে।

পাঞ্জাব কিংস: লোকেশ রাহুল, মায়াঙ্ক আগারওয়াল, এইডেন মার্করাম, দিপক হুদা, নিকোলাস পুরান, ফ্যাবিয়ান অ্যালেন, আদিল রশিদ, ইশান পোরেল, হারপ্রিত ব্রার, আর্শদিপ সিং ও মোহাম্মদ সামি।

রাজস্থান রয়্যালস: এভিন লুইস, ইয়াশাসভি জাইসওয়াল, সাঞ্জু স্যামসন, লিয়াম লিভিংস্টোন, মাহিপাল লামরোর, রায়ান পরাগ, ক্রিস মরিস, রাহুল তেওয়াতিয়া, কার্তিক তিয়াগি, মোস্তাফিজুর রহমান ও চেতন সাকারিয়া।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়