Cvoice24.com

জমির বিরোধে কলেজছাত্রকে হত্যা, আটক ২

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৯, ২৬ মে ২০২১
জমির বিরোধে কলেজছাত্রকে হত্যা, আটক ২

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় আলমগীর হোসেন ইমন (২৪) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছে। প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ মে) দিবাগত রাত পৌণে ১টার দিকে উপজেলার পূর্ব চরখিজিরপুর গ্রামের মোবারক আলী ফকিরের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আলমগীর হোসেন ইমন পূর্ব চরখিজিরপুর গ্রামের মোবারক আলী ফকির বাড়ির আবদুল ছালামের ছেলে। সে চট্টগ্রাম মহসিন কলেজের একাউন্টিংয়ে মাস্টার্স পড়ছিল।

নিহতের পিতা আবদুল ছালাম জানান, দীর্ঘদিন ধরে প্রতিপক্ষ খোরশেদ আলমের সাথে জায়গা নিয়ে বিরোধ ছিল। জায়গাটি দখল নিতে প্রতিপক্ষ তাদের হুমকিও দিয়েছিলো। এ নিয়ে থানায় একাধিকবার বৈঠকও হয়। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে দেশিয় ধারালো অস্ত্রশস্ত্রসহ প্রায় ৭০ থেকে ৮০ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে জায়গা দখল করতে আসে খোরশেদ।

তিনি আরও জানান, খোরশেদ তার দলবল নিয়ে বাউন্ডারি ওয়াল নির্মাণের চেষ্টা করলে এলাকাবাসীসহ তাদের বাঁধা দেয়। রাত পৌণে ১টার দিকে তারা ফিরে যাওয়ার সময় তার ছেলে আলমগীর হোসেন ইমনকে জোর করে টেনে হিঁচড়ে নিয়ে হত্যা করে পালিয়ে যায়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, ‘আজ (বুধবার) সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া ঘটনায় জড়িত সন্দেহে মোহাম্মদ সৈয়দ ও মাহবুবুর রহমান নামের দুইজনকে আটক করেছি। এ ঘটনার তদন্ত চলছে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়