Cvoice24.com

চন্দনাইশে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ২১:২১, ১২ ফেব্রুয়ারি ২০২১
চন্দনাইশে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

ছবি: সিভয়েস

চন্দনাইশে দুই ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটে। শুক্রবার দুপুরে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড জোয়ারা হিন্দু পাড়া এলাকায় বর্তমান কাউন্সিলর অজয় দত্ত ও সুজন সরকারের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। দুজনই স্থানীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা। তারা পরষ্পর পাল্টা-পাল্টি হামলার অভিযোগ করছেন।

বর্তমান কাউন্সিলর অজয় দত্তের অভিযোগ, বাড়ির পাশে গ্রামের নারীদের নিয়ে প্রচারণায় বের হলে সুজন সরকারের লোকজন মিছিল নিয়ে তাদের গ্রামে আসে। এসময় তারা এলডিপি ও বিএনপির লোকজন নিয়ে অজয় দত্তের প্রচারণায় হামলা চালায়। এতে নারী-পুরুষ মিলিয়ে তাদের ১৫ জন আহত হয়েছে।

অন্যদিকে সুজন সরকারের দাবি, বর্তমান কাউন্সিলর অজয় দত্তের লোকজন পরিকল্পিভাবে এ হামলা করেছে। হামলায় তাদের পাঁচ জন সমর্থক আহত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। তিনি বলেন, তাদের গণসংযোগ ছিল বিকেলে, তারা হুট করে বাজে পরিস্থিতি তৈরির জন্য এটা করেছে। বিকেলেও তারা শিডিউল মোতাবেক মিছিল করেছে। এলাকায় তাদের অবস্থান দেখে এই পায়তারা করছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার বলেন, দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

আজ শুক্রবার রাত ৮টায় শেষ হয়েছে প্রার্থীদের সব ধরনের প্রচার-প্রচারণা। আগামী ১৪ ফেব্রুয়ারি চন্দনাইশ পৌরসভায় ভোট হবে। 
 

সর্বশেষ

পাঠকপ্রিয়