Cvoice24.com

সভাপতি পদে আবারও মান্নান, সাধারণ সম্পাদকে নতুন মুখ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:০৪, ১১ ডিসেম্বর ২০২২
সভাপতি পদে আবারও মান্নান, সাধারণ সম্পাদকে নতুন মুখ

নব-নির্বাচিত সভাপতি আবদুল মান্নান, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন। (বাম থেকে)

দীর্ঘ আঠারো বছর পর কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে আনোয়ারা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ সম্মেলনে আবারও সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অধ্যাপক এম এ মান্নান চৌধুরী। অন্যদিকে সাধারণ সম্পাদক এম এ মালেকের স্থলে জসিম উদ্দিনকে নির্বাচিত করা হয়েছে

এদিন সম্মেলনে প্রথম অধিবেশনে শীর্ষ নেতারা কমিটি নির্বাচনের ক্ষমতা ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের ওপর ন্যস্ত করেন। ভূমিমন্ত্রীর মতামতের ভিত্তিতে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোসলেম উদ্দিন মনছুরের সঞ্চালনায় কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে অধ্যাপক এম এ মান্নান চৌধুরীকে পুনরায় সভাপতি রেখে জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এর আগে ২০০৪ সালের ১১ এপ্রিল আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হয়। সেই সম্মেলনে বাহাউদ্দিন খালেক শাহজীকে সভাপতি ও কাজী মোজাম্মেল হককে সাধারণ সম্পাদক করা হয়েছিল।

পরে সম্মেলন ছাড়াই দুটি কমিটি হয়। একটিতে কাজী মোজাম্মেল হককে সভাপতি ও অধ্যাপক এমএ মান্নান চৌধুরীকে সাধারণ সম্পাদক করে এবং অন্যটিতে অধ্যাপক এমএ মান্নান চৌধুরীকে সভাপতি ও এমএ মালেককে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ।

সর্বশেষ

পাঠকপ্রিয়