Cvoice24.com

চট্টগ্রামের ১১ মামলার আসামি ঢাকায় গ্রেপ্তার

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৩, ২৮ জানুয়ারি ২০২১
চট্টগ্রামের ১১ মামলার আসামি ঢাকায় গ্রেপ্তার

গ্রেপ্তার হারুন অর রশিদ

প্রতারণা, চাঁদাবাজি ও জালিয়াতিসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে জড়িত ১১ মামলার আসামি চট্টগ্রামের হারুন অর রশিদ (৩২) ওরফে বডিবিল্ডার হারুনকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হারুন অর রশিদ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর সর্দানী পাড়া এলাকার মৃত সিদ্দিক আহমদের ছেলে।

গত মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে রাজধানীর বাড্ডা লিংক রোডের শরীয়তপুর টাওয়ার থেকে মতিঝিল থানা পুলিশের একটি টিম তাকে গ্রেপ্তার করে। পরে তার বিরুদ্ধে মতিঝিল থানায় এসআই শফিকুল ইসলাম বাদি হয়ে মামলা করেন।

বুধবার (২৭ জানুয়ারি) তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত। আগামী রবিবার (৩১ জানুয়ারি) তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে মতিঝিল থানা সূত্রে জানা গেছে।

হারুনের বিরুদ্ধে প্রতারণা ও জালিয়াতি ছাড়াও জাল দলিল তৈরি, অস্ত্র মামলা, সরকারি সম্পত্তি চুরিসহ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। 

এসব মামলার বিষয়ে মতিঝিল থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামি হারুন বিভিন্ন লোকজনকে নানাভাবে ব্ল্যাকমেইল করে আসছিলেন। বিভিন্ন ব্যবসায়ীকে টার্গেট করে নানা ধরনের ফাঁদ পাতেন তিনি। তার অনেকগুলো মোবাইল সিমকার্ড রযেছে, যা অপরাধমূলক কাজে ব্যবহার করা হয় বলে জানিয়েছেন পুলিশ।

-সিভয়েস/জেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়