Cvoice24.com

মিরসরাইয়ের সাগরে ভেসে উঠলো নিখোঁজ শ্রমিকের লাশ

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ২০:০১, ১০ জুলাই ২০২১
মিরসরাইয়ের সাগরে ভেসে উঠলো নিখোঁজ শ্রমিকের লাশ

মিরসরাই অর্থনৈতিক অঞ্চল এলাকায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া মো. হাফিজুরের (২৪) লাশ চারদিন পর ভেসে উঠেছে। শনিবার (১০ জুলাই) বিকেল ৩টার দিকে স্থানীয়রা ২ নম্বর স্লুইচ গেইটের পাশে হাফিজুরের লাস ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

এর আগে গত বুধবার (৭ জুলাই) দুপুরে অর্থনৈতিক অঞ্চলের চায়না প্রজেক্টে কাজ করা মো. হাফিজুর (২৪) তার বন্ধুদের সাথে সাগরে মাছ ধরতে যায়। এসময় বড় ঢেউ আসায় মো. হাফিজুর সাগরের পানিতে ডুবে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে মিরসরাই ফায়ার সার্ভিস ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল এবং কোস্টগার্ডের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করেন। সমুদ্র উত্তাল থাকায় তারা হাফিজুরকে খুঁজে পায়নি। মো. হাফিজুর খুলনা জেলার তেরখাদা থানার হাড়িখালি এলাকার এহতেশামের ছেলে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলের ২ নম্বর স্লুইচ গেইট এলাকায় ভেসে উঠা হাফিজুরের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। লাশটি ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়