Cvoice24.com

সড়কে গর্ত, দুর্ঘটনার আশঙ্কা

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৪, ১২ অক্টোবর ২০২১
সড়কে গর্ত, দুর্ঘটনার আশঙ্কা

চট্টগ্রামের মিরসরাই ইকোনোমিক জোন (বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর) সড়কের মঘাদিয়া ইউনিয়নের সারেং পাড়া এলাকায় ব্রিজ সংলগ্ন সড়কের মাঝখানে গর্তের সৃষ্টি হয়ে মাটি নিচের দিকে দেবে যাচ্ছে। যা ওই সড়কে চলাচলকারীদের জন্য খুবই ঝুঁকিপূর্ণ। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এই বিষয়ে দ্রুত ব্যবস্থা না নিলে এতে যেকোনো সময় দুর্ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী।

মঙ্গলবার সকালে মঘাদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ড থেকে ইউপি সদস্য পদপ্রার্থী মো. ওমর ফারুক সড়কে গর্ত দেখে সেখানে একটি সতর্কচিহৃ লাগিয়ে দেন।

মো. ওমর ফারুক বলেন, ‘সকালে যাওয়ার সময় খেয়াল করলাম ব্রিজ সংলগ্ন সড়কের মাঝখানে একটি গর্তের সৃষ্টি হয়েছে। সেখানে নেমে প্রথমে গর্তে একটা গাছের ডাল পুঁতে দেওয়া হয়েছে। পাশাপাশি রাতে গাড়ি চলাচলের সুবিধার্থে ওই গাছের ওপর অংশে একটি সাদা রঙ্গের গেঞ্জি সতর্কচিহৃ হিসেবে মুড়িয়ে দেওয়া হয়।’

তিনি আরও বলেন, ‘এটি দ্রুত মেরামত করা না গেলে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। তাই আমি কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি, যাতে দ্রুত মেরামত করে সড়কে যান চলাচলের উপযোগী করা হয়।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার বলেন, ‘ইতোপূর্বে এ বিষয়ে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষকে (বেজা) অবহিত করা হয়েছে। যেহেতু সড়কটি বেজা’র অধিনে। তারা দ্রুত মেরামতের কথা জানিয়েছেন।’

সর্বশেষ

পাঠকপ্রিয়