Cvoice24.com

মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষে বাবরের ইফতার বিতরণ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২২:২৬, ২১ এপ্রিল ২০২১
মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষে বাবরের ইফতার বিতরণ

চট্টলবীর এ বি এম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে নগরের বিভিন্ন স্থানে তিন হাজার রোজাদারের মাঝে ইফতার বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর।বুধবার (২১ এপ্রিল) বিকাল ৪টা থেকে নগরে নন্দনকানন, ডিসি হিল, আগ্রাবাদ, বাদামতলী মোড়, মুরাদপুর ও হালিশহর এলাকায় এসব ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ৭ নম্বর পশ্চিম ষোলশহর আওয়ামী লীগের সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, মহানগর ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী, এম কুতুবউদ্দিন চৌধুরী ,নাছির উদ্দীন ফাহিম, মোহাম্মদ তসলিম, সাবেক নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক যুবনেতা নুরুল আজিম রনি,মোহাম্মদ জাহেদ, হোসাইন আহম্মেদ রুবেল, খোরশেদ আলম, শরিফুল ইসলাম, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, সহ সভাপতি মুনিরুল ইসলাম,কমার্স কলেজ ছাত্রলীগ নেতা সাঈদ হাসান তুষার, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দীন মামুন, আনোয়ার পলাশ ,রুবেল শিকদার, দেলোয়ার হোসেন,  রুবেল,  রুপম সরকার, জুবাইদুল আলম আশিক,শুভ দও,মোহাম্মদ রুবেল,আবদুল্লাহ আল সাইমুন,জাহিদ হাসান সাইমুন,এম ইউ সোহেল,অর্নব দেব,ওয়াহিদুর রহমান সুজন,সাফায়েত হোসেন রাজু,আব্দুল মালেক রুমি,জামসেদ উদ্দীন,মোহাম্মদ নাজিম,মোস্তফা তারেক,ইয়াছির আরাফাত রিকু, রতন উদ্দীন,রাকিব উদ্দীন,মোহাম্মদ তামিম,গোবিন্দ দও, নুর উদ্দিন ফয়সাল, ফারহান উদ্দিন খান, নুর আলম, আবু তোরাব,তৌহিদুল করিম ইমন, মোহাম্মদ আকবর খান, বিশাল হাজারী, তবারক হোসেন মিনার প্রমুখ।

এ সময় কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রামের গরীব অসহায় মানুষের জন্য কাজ করে গেছেন। তিনি যে কোন দুর্যোগে ও সংকটকালীন সময়ে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াতেন। তাঁর আর্দশ ও কর্মকাণ্ড বুকে ধারণ করে আজ আমরা ৩ হাজার রোজাদারের মাঝে ইফতার বিতরণ করেছি। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়