Cvoice24.com

পটিয়ায় নিজের ভোটই দিতে পারেননি স্বতন্ত্র প্রার্থী

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫০, ২৬ ডিসেম্বর ২০২১
পটিয়ায় নিজের ভোটই দিতে পারেননি স্বতন্ত্র প্রার্থী

হাবিলাসদ্বীপ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম চিরকুট লিখে ভোট বর্জন করেন।

পটিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাবিলাসদ্বীপ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম নিজের ভোট দিতে না পারায় ভোট বর্জন করে একটি চিরকুট লিখেছেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

রোববার (২৬ ডিসেম্বর) নিজের ভোট দিতে না পেরে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি। 

এদিকে হাবিলাসদ্বীপ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলামের প্রতিদ্বন্দ্বি ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. ফৌজুল কবির।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, হাবিলাসদ্বীপ ইউনিয়নে ইভিএম’র মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৭৩৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৭৬৭ জন এবং নারী ভোটার ৮ হাজার ৯৭১ জন। 

স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম অভিযোগ করে চিরকুটে লিখেন, আমি মো. শফিকুল ইসলাম ৫ নম্বর হাবিলাসদ্বীপ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছি। কিন্তু নির্বাচনের আগের দিন আমার ঘরে বারবার পুলিশি অভিযান, কর্মীদের একতরফাভাবে গ্রেপ্তার, কোনও কেন্দ্রে আমার এজেন্ট বসতে না দেওয়া, একতরফা নৌকা প্রতীকে ভোটগ্রহণ এবং আমার নিজের ভোট পর্যন্ত দিতে না পারায় আমি এই প্রহসনের নির্বাচন বর্জন করলাম।

স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলামে বলেন, একতরফা নৌকা প্রতীকে ভোটগ্রহণ এবং আমার নিজের ভোট পর্যন্ত দিতে না পারায় আমি নির্বাচন বর্জন করেছি এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া চিরকুটটি আমার।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়