Cvoice24.com

ইফতারের দাওয়াত না পেয়ে গাছের সঙ্গে বেঁধে আ’লীগ নেতাকে পেটালেন ইউপি চেয়ারম্যান

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:২০, ২৯ এপ্রিল ২০২২
ইফতারের দাওয়াত না পেয়ে গাছের সঙ্গে বেঁধে আ’লীগ নেতাকে পেটালেন ইউপি চেয়ারম্যান

চট্টগ্রামের পটিয়া উপজেলায় ইফতার মাহফিলে দাওয়াত না পাওয়ায় আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সাথে বেঁধে মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও তার সমর্থকদের বিরুদ্ধে।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ব্রাহ্মণঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, আজ শুক্রবার স্থানীয় গাউছিয়া কমিউনিটি সেন্টারে হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। আয়োজিত এ ইফতার মাহফিলে ওই এলাকার ইউপি চেয়ারম্যান বদরুউদ্দিন মোহাম্মদ জসীমকে দাওয়াত না দেওয়ায় এবং ব্যানারে তার নাম থাকায় ঝামেলার সৃষ্টি হয়। একপর্যায়ে চেয়ারম্যানের সঙ্গে থাকা বাকি লোকজন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে টেনে হিঁচড়ে বাইরে নিয়ে গাছের সঙ্গে বেঁধে মারধর করে। এ সময় আওয়ামী লীগের বর্তমান সভাপতিকেও চেয়ারম্যানের সমর্থকরা গালাগাল করেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ইফতার মাহফিলে দাওয়াত না দেওয়ায় এবং আয়োজিত অনুষ্ঠানের ব্যানারে বর্তমান চেয়ারম্যানের নাম না থাকায়  জিতেন গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধর করে। পরে হামলাকারীরা আবার খুলে দেয়। আহত জিতেন গুহকে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়