Cvoice24.com

২১ দিন ধরে নিখোঁজ দিনমজুর শফি

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৫, ২৪ ফেব্রুয়ারি ২০২১
২১ দিন ধরে নিখোঁজ দিনমজুর শফি

নিখোঁজ দিনমজুর মোহাম্মদ শফি

রাউজানে মোহাম্মদ শফি(৫২) নামে এক দিনমজুর ২১দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শফি পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আইলিখীল গ্রামের খামার টিলা এলাকার মরহুম মতিউর রহমানের ছেলে। এ ঘটনায় তার স্ত্রী কহিনুর আকতার রাউজান থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, গত তিন ফেব্রুয়ারি সকাল ৭টার দিকে বাড়ি থেকে বের হন দিনমজুর শফি। সেদিন আর তিনি ফিরে আসেননি। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি তার পরিবার। শেষ পর্যন্ত খোঁজ না পেয়ে গতকাল মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি তার স্ত্রী কহিনুর আকতার রাউজান থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। 

কহিনুর বলেন, গত তিন সপ্তাহ ধরে তার স্বামী নিখোঁজ রয়েছেন। ৪ মেয়ের মধ্যে অবিবাহিত দুই মেয়ে ও ৮ বছরের ছেলেকে নিয়ে আমি খুব কষ্টে আছি। পরিবারের একমাত্র উপার্যনক্ষম ব্যক্তিকে হারিয়ে চরম বিপাকে পড়েছেন উল্লেখ করে তিনি বলেন,  ৮বছরের ছেলে তানভীর হাসান মাহিম বারবার তার বাবাকে খুঁজছে। কোথায় আছে, কিভাবে আছে জানিনা। 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘শফি নামে এক ব্যক্তি নিখোঁজ সংক্রান্তে থানায় একটি ডায়েরি হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। নিখোঁজের সন্ধানে সব থানায় বার্তা পাঠানো হয়েছে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়