Cvoice24.com

রাউজানে হিন্দু প্রেমিকের সঙ্গে পালালো প্রেমিকা, মায়ের মামলায় প্রেমিক গ্রেপ্তার

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩১, ৮ জুলাই ২০২১
রাউজানে হিন্দু প্রেমিকের সঙ্গে পালালো প্রেমিকা, মায়ের মামলায় প্রেমিক গ্রেপ্তার

পুলিশের হাতে ধরাপড়া প্রেমিক যুগল

রকি দত্ত ও নুরজাহান (ছদ্মনাম)। রকির বয়স ১৯ আর নুরজাহানের বয়স ১৬। দুজন দুই ধর্মের অনুসারি। একজন হিন্দু, অন্যজন মুসলিম। ধর্ম আলাদা হলেও বিভেদ বাধা হয়ে দাঁড়ায়নি প্রেমে। ২০১৯ সালে বিনাজুরী উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়ার সময়ে প্রেমের জুটি বাধে তারা। 

তবে বিপত্তি বাধে নুরজাহানের পরিবার জেনে যাওয়ায়। নুরজাহানের পরিবার হুড়োহুড়ি করে মাঠে নামে মেয়েকে মুসলিম পরিবারে বিয়ে দিতে। বাড়িতে প্রস্তাবও আসতে থাকে অহরহ। গেল জুনের ১৩ তারিখ পালিয়ে যায় ধর্মের বিভেদ না মানা এ প্রেমিক জুটি। ধর্মান্তরিত হয়ে রকি দত্ত হয়ে যান আয়াত ইসলাম। এতটুকু পর্যন্ত সবই ঠিকঠাক।

ধর্মীয় বিভেদ বাধা না হলেও বাধা হয়েছে পরিবার। মেয়েকে অপহরণের অভিযোগ এনে থানায় মামলা করেন মা জেসমিন আকতার। সেই মামলায় এ জুটিকে মহেশখালী থানার মাতারবাড়ি শায়ের দিল নামে একটি দুর্গম এলাকা থেকে ধরে আনে রাউজান থানা পুলিশ। 

পুলিশ বলছে, দশম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ফুঁসলিয়ে অপহরণ করে বাড়ি থেকে নিয়ে যাওয়ার অভিযোগ এনে এক যুবকের বিরুদ্ধে অপহরণ মামলা করে মা। পুলিশ সেই মামলায় তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে বান্দরবানসহ একাধিক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকের পর তারা ধর্মান্তরিত হয়ে বিয়ের কথা জানালেও কোন কাগজপত্র দেখাতে পারেনি। 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ওই ছাত্রীকে অপহরণের অভিযোগ এনে মায়ের করা মামলায় তাদের অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হবে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়