Cvoice24.com

‘আমার মতো ভাইদের কথা শুনিয়োনা’ লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১০:০৪, ১৭ ডিসেম্বর ২০২১
‘আমার মতো ভাইদের কথা শুনিয়োনা’ লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

রাউজানে আত্মহত্যা করা অভিমানী স্কুলছাত্রীর লেখা চিরকুট

আম্মু মানে মা, মানে তুমি। আম্মু তুমি যখন বলেছিলে তোমার মন থেকে উঠে গেছি, তখন আমার বাচার ইচ্ছেটা চলে গেলে ঠিক করে নিয়েছি যে নিজেকে শেষ করে দেব। আমি আল্লাহ’র কাছে প্রার্থনা করি যে তোমরা যেন ভালো থাক। আমাকে যেভাবে কথা শুনাতে সেভাবে আমার ভাইদের শুনিয়োনা। যদি শুনাও তাহলে তারাও আমার মতো করে তোমার কোল খালি করে চলে যাবে। আমি মরার আগে আব্বুকে দেখে যেতে পারলাম না একটা আশা অপূরণ রয়ে গেছে। মায়ের উদ্দেশ্যে এভাবেই একটি চিরকুট লিখে আত্মহত্যা করেছে জেসমিন আক্তার ইভা (১৩) নামে ৫ম শ্রেণির এক ছাত্রী।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটের দিকে রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ফকির বাড়িতে এই ঘটনা ঘটে। পরে রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। 

ইভা ওই এলাকার সোলাইমানের মেয়ে। 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটের সময় ওই ছাত্রী তার মা হোসনে আরা বেগমের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করে। রাত ৮টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পঞ্চম শ্রেণিতে অধ্যায়নরত ওই ছাত্রীকে পড়াশোনার জন্য মা বকা দিতো, শাসন করতো। এ কারণে আত্মহত্যা করতে পারে বলে ধারণা ওসির।

সর্বশেষ

পাঠকপ্রিয়