Cvoice24.com

রাউজানে নালায় লুকানো ছিল গৃহবধূর লাশ, গ্রেপ্তার ২

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৯, ২ জানুয়ারি ২০২৩
রাউজানে নালায় লুকানো ছিল গৃহবধূর লাশ, গ্রেপ্তার ২

চট্টগ্রামের রাউজানে গৃহবধূ খুনের মামলায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার (২ জানুয়ারি) রাতে রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট বাজার ও ইমামনগর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মো. সোহেল (৩০) ও মো. জহির (৩০)। সোহেল রাউজানের কদলপুর এলাকার মৃত লাল মিয়ার ছেলে। অপরদিকে জহির রাউজানের গচ্ছি এলাকার ছগির আহম্মদের ছেলে।

র‌্যাব জানায়, গৃহবধূ রোকসানা আক্তার (২৮) তার স্বামী আজম ও তিন সন্তান নিয়ে চট্টগ্রামের রাউজানে বসবাস করত। দীর্ঘদিন ওই গৃহবধূকে তার স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন টাকার জন্য শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। গত ২৭ নভেম্বর গৃহবধূর মা-বাবা জানতে পারেন যে, তার মেয়ে তার স্বামীর বাড়ি থেকে নিখোঁজ রয়েছে। গত ১ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় স্বামীর বসতঘরের সীমানা প্রাচীরের পাশে ড্রেন থেকে ওই গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার স্বামী আজমকে গ্রেপ্তার করে পুলিশ। পরে ভিকটিম গৃহবধূর স্বামী আজম হত্যায় জড়িত থাকার বিষয়ে ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার সিভয়েসকে বলেন, ভিকটিম ওই গৃহবধূর মা রাউজান থানায় বাদি হয়ে মামলা করেন। আমরা রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট বাজার ও ইমামনগর এলাকায় পৃথক অভিযান চালিয়ে সোহেল ও জহিরকে গ্রেপ্তার করি। জিজ্ঞাসাবাদে আমরা জানতে পারি সোহেল মূল খুনি যে ওই গৃহবধূকে গলা টিপে হত্যা করে এবং জহির ও আজম গৃহবধূর মৃতদেহটি ড্রেনে নিয়ে লুকিয়ে রেখেছিল। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়