Cvoice24.com

রাউজানে মায়ের কোল থেকে গরম তেলের কড়াইয়ে পড়ে শিশুর মৃত্যু

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৯, ২৫ জানুয়ারি ২০২৩
রাউজানে মায়ের কোল থেকে গরম তেলের কড়াইয়ে পড়ে শিশুর মৃত্যু

নিহত শিশু আবু সাঈদ আদিল

চট্টগ্রামের রাউজানে পরিবারের জন্য সন্ধ্যায় নাস্তা তৈরিতে ব্যস্ত ছিলেন গৃহিণী আফসানা নুর। নাস্তার জন্য চুলায় বসিয়েছিলেন তেলসহ কড়াই। তার ৩ বছরের অবুঝ ছেলে দৌড়ে মায়ের কোলে উঠতে চায়। অসাবধানতাবশত পড়ে যায় সেই কড়াইয়ের গরম তেলে। ঝলসে যায় তার কচি শরীর। ৫ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে আজ না ফেরার দেশে চলে যায় ছোট্ট আবু সাঈদ আদিল নামের শিশুটি।

বুধবার (২৫ জানুয়ারি) সকাল ১০টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

নিহত শিশু আদিল উপজেলার কদলপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের ওমান  প্রবাসী আবু তৈয়বের ছেলে। স্থানীয় ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহতের পরিবারের সদস্য ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় নিহত শিশুর মা আফসানা নুর নাস্তা তৈরির জন্য চুল্লিতে কড়াই দিয়ে তেল দেন। দৌঁড়ে তার মায়ের কোলে উঠতে গিয়ে গরম তেলের কড়াইতে পড়ে ঝলসে যায় শিশুটি। পরিবারের সদস্যরা প্রথমে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এরপর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করান। সেখানে তার মৃত্যু হয়। 

রাউজান থানার উপপরিদর্শক মো. জহির উদ্দিন বলেন, গরম তেলে দগ্ধ হয়ে এক শিশু মারা গেছে। আমি ঘটনাস্থলে গিয়ে স্বজনদের সঙ্গে কথা বলেছি। পরিবারের সদস্যদের কারো কোনো অভিযোগ নেই, ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়