Cvoice24.com

মায়ের সঙ্গে এনজিও কর্মীদের অশোভন আচরণ, টাওয়ারে উঠে আত্মহত্যার চেষ্টা যুবকের

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫০, ২৮ এপ্রিল ২০২৩
মায়ের সঙ্গে এনজিও কর্মীদের অশোভন আচরণ, টাওয়ারে উঠে আত্মহত্যার চেষ্টা যুবকের

মায়ের সঙ্গে এনজিও কর্মীদের অশোভন আচরণ সইতে বা পেরে মোবাইল অপারেটর টাওয়ারে উঠে আত্মহত্যার চেষ্টা করেছে মোফাচ্ছেল নামে ২০ বছর বয়সী এক তরুণ। শুক্রবার (২৮ এপ্রিল)  বিকেলে রাউজান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ছিটিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় লোকজন জানান, মায়ের সঙ্গে এনজিও কর্মীদের অশোভন আচরণ সইতে না পেরে মোবাইল অপারেটর  টাওয়ারে উঠে আত্মহত্যার পরিকল্পনায় মোবাইল টাওয়ারে উঠেন ওই এলাকার হাসমত আলী সিকদার বাড়ির এজাহার মিয়া ছেলে। আতঙ্ক নিয়ে নিচ থেকে তা দেখছে মানুষ। ততক্ষণে উপস্থিত হন রাউজান পৌরসভার দ্বিতীয় প্যানেল মেয়র এডভোকেট সমীর দাশগুপ্ত ও রাউজান পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু ছালেক।  তারা পুলিশ ও রাউজান ফায়ার সার্ভিসে খবর দেন। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের উপস্থিতিতে নেমে আসে ওই তরুণ। নেমে আসার সাথে সাথে অজ্ঞান হয়ে পড়লে ফায়ার সার্ভিসের গাড়িতে করে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলেন, বিকেলে এক যুবককে মোবাইল অপারেটর কোম্পানির উঁচু টাওয়ারে উঠতে দেখা যায়। সবাই তাকে নেমে আসার অনুরোধ করলেও তিনি সাড়া দেননি। পরে প্যানেল মেয়র, পুলিশ ও  সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের লোকজন এসে কৌশলে তাকে নামিয়ে আনতে সক্ষম হন। 

রাউজান থানার উপপরিদর্শক ( এস আই) শাহাদাত হোসেন বলেন, মোফাচ্ছেলের বড়ভাই ঋণ নিয়েছিল। জামিনদার হন মোফাচ্ছেল ও তার মা। অভাবের কারণে ঋণ পরিশোধ করতে না পারায় তার মায়ের সঙ্গে এনজিও কর্মীরা অশোভন আচরণ করেন। সেকারণে হতাশ হয়ে আত্মহত্যার চেষ্টায় ওই যুবক মোবাইল টাওয়ারে উঠেছিলেন। তাকে বুঝিয়ে কৌশলে নামিয়ে আনা হয়। মোফাচ্ছেল সুস্থ্য আছে বলে জানিয়েছেন তিনি।

রাউজান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, এক যুবক মোবাইল টাওয়ারে উঠার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা যান। পরে বুঝিয়ে কৌশলে তাকে নামিয়ে আনলে  অজ্ঞান হয়ে পড়েন। পুলিশের সহযোগিতায় তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়