Cvoice24.com

সন্দ্বীপে স্কুলের পাশ থেকে নবজাতক উদ্ধার, দত্তক নিতে প্রস্তুত ২৫ দম্পতি 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৩, ১৬ ফেব্রুয়ারি ২০২২
সন্দ্বীপে স্কুলের পাশ থেকে নবজাতক উদ্ধার, দত্তক নিতে প্রস্তুত ২৫ দম্পতি 

সন্দ্বীপ উপজেলায় স্কুলের পাশ থেকে এক মেয়ে নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। তাকে স্বর্ণদ্বীপ ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টায় উপজেলার মুছাপুর ইউনিয়নের বদিউজ্জামান উচ্চ বিদ্যালয়ের পাশ থেকে এ নবজাতককে উদ্ধার করা হয়।

জানা যায়, সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়নের বদিউজ্জামান উচ্চ বিদ্যালয়ের পাশে সকাল সাড়ে ৬ টার দিকে কে বা কারা একটি নবজাতক মেয়েকে ফেলে রেখে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

স্বর্ণদ্বীপ ফাউন্ডেশন হাসপাতালের চিকিৎসক ডা. সাজ্জাদ হোসেন সিভয়েসকে বলেন,‘সকাল সাড়ে ৬টায় এক মেয়ে নবজাতককে আনা হলে আমরা তার চিকিৎসার ব্যবস্থা করি। সে সুস্থ আছে, ২৪ ঘণ্টা আগে তার জন্ম হয়েছে।’

বিষয়টি নিশ্চিত করে সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশির আহমেদ খান সিভয়েসকে বলেন,‘মুছাপুর ইউনিয়নের বদিউজ্জামান উচ্চ বিদ্যালয়ের পাশে কে বা কারা মেয়ে নবজাতককে ফেলে যায়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে আমাদের ফোর্স রয়েছে। ইতিমধ্যে ২৫ টি পরিবার তার দত্তক নিতে এসেছে। আদালতই শিশুটিকে দত্তক দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত দেবেন ’

 

-সিভয়েস/একে

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়