Cvoice24.com

সীতাকুণ্ডে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার, লুণ্ঠিত স্বর্ণ-টাকা উদ্ধার

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৫, ১১ ফেব্রুয়ারি ২০২১
সীতাকুণ্ডে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার, লুণ্ঠিত স্বর্ণ-টাকা উদ্ধার

সীতাকুণ্ডে গ্রেপ্তার দুই ডাকাত। ছবি : সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত ১০ ভরি স্বর্ণালংকার, নগদ ২৭ হাজার টাকা ও দেশিয় অস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সীতাকুণ্ড মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সহকারী পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) আশরাফুল করিম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘গত ৪ ফ্রেব্রুয়ারি ডাকাত রফিকুল ইসলাম রাকিবকে (২৫) পুলিশ গ্রেপ্তার করার পর তার স্বীকারোক্তি মতে আন্তঃজেলা ডাকাতের সর্দার নোয়াখালীর বাসিন্দা আব্দুল কাদের মোতালেব ও শাহিনকে সিতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকা থেকে আটক করা হয়।’

তিনি আরও বলেন, ‘গ্রেপ্তারকৃত আসামি মোতালেবের স্বীকারোক্তি মতে তার বাসা থেকে ১০ ভরি ১২ আনা স্বর্ণালংকার, নগদ ২৭ হাজার ৬০ টাকা, ২টি এলজি, ২ রাউন্ড কার্তুজ, ৬টি ছোরা, ২টি কোরাবারি, ১০টি টর্চ লাইট ও ১টি ট্রাভেল ব্যাগসহ উদ্ধার করা হয়। ডাকাত সর্দার মোতালেবের বিরুদ্ধে ফেনী জেলাসহ নোয়াখালী জেলার সদর থানায় একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে।’

জিজ্ঞাসাবাদে তারা জানায়, তাদের ২০ জনের একটি আন্তঃজেলা ডাকাত গ্রুপ রয়েছে। সম্প্রতি দুই মাস ধরে সিরিজ ডাকাতি হওয়ার কারণে পুলিশ তৎপর হয়ে এ পর্যন্ত আন্তঃজেলা ডাকাত সর্দারসহ ১৩/১৪ জন ডাকাতকে ধরতে সক্ষম হন বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ

পাঠকপ্রিয়