Cvoice24.com

সীতাকুণ্ডে সন্তানের সামনে পিতাকে ছুরিকাঘাতে হত্যা, থানায় মামলা

সীতাকুণ্ড প্রতিনিধি 

প্রকাশিত: ২১:৪৪, ১ জুলাই ২০২২
সীতাকুণ্ডে সন্তানের সামনে পিতাকে ছুরিকাঘাতে হত্যা, থানায় মামলা

চট্রগ্রামের সীতাকুণ্ডে সন্তানের সামনে পিতাকে হত্যার ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুলাই) রাতে নিহতের ছেলে আলী হোসেন সবুজ বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ করে ও আরও ১০/১২ জনকে অজ্ঞাত করে হত্যা মামলা দায়ের করেছেন। তবে এ খুনের ঘটনায় ৩ দিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। 

নিহতের ভাই ইউপি সদস্য মো. আকবর বলেন,‘আমাদের পরিবারের ৩৮ জন সদস্য সকলে আওয়ামী লীগ করে। আমাদের পরিবারের লোকদের জন্য এলাকায় কোন খারাপ কাজ যেমন মদ,জুয়া ও ইয়াবা ট্যাবলেট বিক্রিসহ কোন অন্যায় কাজ করতে অপরাধীরা সাহস পায় না। সম্প্রতি বিএনপি-জামায়াতের জেল ফেরত কিছু সন্ত্রাসী আমার পরিবারকে নানাভাবে ঘায়েল করার চেষ্টা করছে,তারই অংশ হিসেবে মনে হয় আমার ভাইকে হত্যা করে তারা। এখন দেখার পালা আইন-শৃঙ্গলা বাহিনী কি করে।’

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন,‘নিহতের ছেলে বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। অভিযুক্ত আসামিরা সমাজের খারাপ প্রকৃতির লোক। অভিযুক্তদের মধ্যে কয়েকজনের বিরুদ্ধে বিগত দিনে নাশকতা,ডাকাতি ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে। এই মামলায় খুব শীঘ্রই আমরা আসামিদের আইনের আওতায় নিয়ে আসবো।

উল্লেখ্য,গত ২৯ জুন বুধবার বিকালের দিকে পৌরসভাস্থ গরু বাজার ফকিরহাট এলাকা থেকে নিজ বাড়ি মুরাদপুর হাসনাবাদ যাচ্ছিলেন নিহত মুমিনুল হক ও তার ছেলে সবুজ। বাড়ির কাছাকাছি এলাকা মুরাদপুর বাংলাবাজার নামক স্থানে গেলে তিন সিএনজি যোগে প্রায় ১৫/২০ জনের একদল সন্ত্রাসী বাহিনী রিক্সার চারদিকে ঘিরে পেলে চুরিকাঘাত ও হামলা চালায় নিহতের উপর। এ সময় ছেলে সবুজ পিতাকে বাচাঁতে গেলে তাকেও ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা মুমিনুলকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছেলে সবুজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়