Cvoice24.com

সীতাকুণ্ডে অস্ত্রসহ যুবদল নেতা গ্রেপ্তার

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪০, ২০ জানুয়ারি ২০২৩
সীতাকুণ্ডে অস্ত্রসহ যুবদল নেতা গ্রেপ্তার

গ্রেপ্তার যুবদল নেতা ইমরান

চট্টগ্রামের সীতাকুণ্ডে অস্ত্রসহ  ইমরান হোসেন পারভেজ নামে এক যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে বারৈয়াঢালা ইউনিয়নের ছোট দারোগারহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড বন্দুকের কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ইমরান পৌরসভার দক্ষিণ মহাদেবপুর তেলী বাড়ি এলাকার মো. ইকবাল হোসেনের ছেলে।

পুলিশ বলছে— ফটিকছড়ি থেকে আসা এক ব্যক্তির কাছে অস্ত্র ও গোলা বারুদ সরবরাহের জন্য ছোট দারোগারহাট সহস্রধারা পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সামনে পাহাড়ের নিচে পাকা রাস্তার উপর অবস্থান করছিলেন যুবদল নেতা ইমরান। খবর পেয়ে থানার ওসি তোফায়েল আহমেদের নেতৃত্বে সাব-ইন্সপেক্ট নির্মল ত্রিপুরা ফোর্স নিয়ে সেখানে বিশেষ অভিযানে যান। এ সময় ছদ্মবেশে থাকা পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন ইমরান। পরে ধাওয়া করে গ্রেপ্তার করে দেহে তল্লাশি চালিয়ে একটি পিস্তল, ম্যাগাজিন, ওয়ান শুটার গান ও পাঁচ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ বলেন, চাঁদাবাজি, বিস্ফোরকক দ্রব্য আইন, আইন শৃংখলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, নাশকতা মামলাসহ ৭টি মামলা রয়েছে গ্রেপ্তার ইমরানের বিরুদ্ধে। জিজ্ঞাসাবাদে সে  জেল হাজতে থাকা আরেক সন্ত্রাসী মোহাম্মদ আলীর সেকেন্ড ইন কমান্ড বলে স্বীকার করেছে। আজও তার কাছে অস্ত্র ও গোলা বারুদ পাওয়া গেছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে নতুন মামলা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়