Cvoice24.com

চবি বিএনসিসি কার্যালয়ে কম্পিউটার ল্যাব উদ্বোধন

চবি প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৯, ২৬ জানুয়ারি ২০২২
চবি বিএনসিসি কার্যালয়ে কম্পিউটার ল্যাব উদ্বোধন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বিএনসিসি কার্যালয়ে কম্পিউটার ল্যাব উদ্বোধন।

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কার্যালয়ে কম্পিউটার ল্যাব উদ্বোধন করা হয়েছে। 

বুধবার (২৬ জানুয়ারি) দুপুর সাড়ে  ১২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ল্যাবটি উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। এসময় প্রাথমিক চিকিৎসা সামগ্রী ও শীতার্তদর মাঝে কম্বল বিতরণ করে সংগঠনটি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে। 

চবি বিএনসিসির সমন্বয় কর্মকর্তা মেজর ড. মো. শওকতুল মেহেরের সভাপতিত্বে এবং সেকেন্ড লেফটেন্যান্ট প্রফেসর ড. বায়েজীদ মাহমুদ খানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিদায়ী অতিথি বিএনসিসির সাবেক সমন্বয় কর্মকর্তা লেফটেন্যান্ট কর্ণেল প্রফেসর ড. এম. শফিকুল আলম ও বিএনসিসি বিমান শাখার সাবেক শাখা প্রধান প্রফেসর ড. এম. আতিকুর রহমান।

এসময় চবি উপাচার্য তার বক্তব্যে বিএনসিসি ক্যাডেটবৃন্দকে লেখাপড়ার পাশাপাশি কম্পিউটার ল্যাবের সুযোগ-সুবিধা যথাযথভাবে কাজে লাগিয়ে কম্পিউটার ব্যবহারে নিজেদের অধিকতর দক্ষ করে গড়ে তোলার অহ্বান জানান।

অনুষ্ঠানের শুরুতে বিএনসিসির ক্যাডেটবৃন্দ উপাচার্যকে গার্ড অব অনার প্রদান করেন এবং বিএনসিসির পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে চবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর এস.এম. মনিরুল হাসান, ভারপ্রাপ্ত প্রক্টর ড. শহীদুল ইসলাম, সেনা শাখার প্রফেসর আন্ডার অফিসার (পিইউও) ও যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি শহীদুল হক, বিএনসিসির কর্মকর্তাবৃন্দ, ক্যাডটবৃন্দ, শিক্ষকবৃন্দ ও অফিস প্রধানবৃন্দ উপস্থিত ছিলেন।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়