Cvoice24.com

১২ শতাধিক কর্মী নিয়ে চবিতে নাছির গ্রুপের ইফতার আয়োজন

চবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:০২, ২০ এপ্রিল ২০২২
১২ শতাধিক কর্মী নিয়ে চবিতে নাছির গ্রুপের ইফতার আয়োজন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সমর্থিত চবি ছাত্রলীগের নয়টি গ্রুপ অংশগ্রহণ করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে। তিনি তাঁর বক্তব্যে বলেন, ‘ছাত্রলীগ যে একটি সুশৃঙ্খল সংগঠন তা আজকের এই বিশাল আয়োজনের মাধ্যমে প্রমাণিত। পবিত্র রমজানে যারা রোজা রেখে আজকের এই ইফতার মাহফিলে উপস্থিত হয়েছেন তাদের সকলের মনোবাসনা যেন বিধাতা পুরণ করেন।’ এছাড়াও মাহফিলে উপস্থিত সকল শ্রেণি-পেশার মানুষের কল্যাণের জন্য স্রষ্টার কাছে প্রার্থনা করেন তিনি।

শাখা ছাত্রলীগের সাবেক উপ-বিজ্ঞাপ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনার ও ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয়ের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান, সমাজবিজ্ঞান অনুষদের সদ্য নির্বাচিত ডিন অধ্যাপক ড. সিরাজ উদ দৌল্লাহ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সেলিনা আখতার, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. সজীব কুমার ঘোষ, যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মো. শহিদুল হক, শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাবেক ছাত্রলীগের পাঠাগার সম্পাদক আবু বকর তোহা। এতে শাখা ছাত্রলীগের প্রায় ১২ শতাধিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

-সিভয়েস/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়