Cvoice24.com

চবি অধ্যাপককে পিষে মারা সেই প্রাইভেট কার চালক আটক

চবি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৬, ৩ সেপ্টেম্বর ২০২২
চবি অধ্যাপককে পিষে মারা সেই প্রাইভেট কার চালক আটক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আফতাব হোসেনকে ধাক্কা দেয়া প্রাইভেট কার চালক মো. মাসুদ পারভেজকে (৩১) আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ১২টার দিকে দুর্ঘটনার পর মাসুদকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে স্থানীয় লোকজন। 

মাসুদ পারভেজ হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৃত নুরুল আলমের ছেলে। তার গাড়ি নং-ফেনী-গ-১১-০০০৬।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) রুহুল আমিন সবুজ বলেন, ‘দুর্ঘটনার পর প্রাইভেটকার চালক মাসুদ পারভেজকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে স্থানীয় লোকজন। এরপরে প্রাইভেটকারসহ চালককে হাটহাজারী থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।’

এর আগে শুক্রবার রাতে হাটহাজারীতে বেপরোয়া প্রাইভেট কারের ধাক্কায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আফতাব হোসেন মারা যান।

পুলিশ সূত্রে জানা যায়, নগর থেকে বিশ্ববিদ্যালয় অভিমুখে যাচ্ছিলেন মোটরসাইকেল আরোহী আফতাব হোসেন। অন্যদিকে একটি প্রাইভেটকার নগর থেকে হাটহাজারীর দিকে যাচ্ছিল। এ সময় দুই বাহনের সংঘর্ষে আফতাব হোসেন গুরুতর আহত হন। এরপরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে শনিবার দুপুর ২টার দিকে ড. আফতাবের প্রথম জানাজা অনুষ্ঠিত হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে। দ্বিতীয় জানাজা মরহুমের নিজ বাড়ি চাঁদপুরে অনুষ্ঠিত হয়ে সেখানে পারিবারিক কবরস্থানে ড. আফতাবকে দাফন করা হবে বলে জানা গেছে। অন্যদিকে ড. আফতাবের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার ও উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে।

সর্বশেষ

পাঠকপ্রিয়