Cvoice24.com

তিনদিন ধরে আওয়ামী লীগ নেতার মরদেহ পড়ে ছিল বাথরুমে, টের পায়নি কেউ!

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৮, ৩০ সেপ্টেম্বর ২০২২
তিনদিন ধরে আওয়ামী লীগ নেতার মরদেহ পড়ে ছিল বাথরুমে, টের পায়নি কেউ!

জাহাঙ্গীর আলম বুলবুল

কক্সবাজারের চকরিয়ায় জাহাঙ্গীর আলম বুলবুল নামে এক আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে পৌরসভার ভরামুহুরীস্থ বাসা থেকে পুলিশ তার লাশটি উদ্ধার করে। 

জাহাঙ্গীর আলম বুলবুল চকরিয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি।

স্বজনরা জানিয়েছেন, জাহাঙ্গীর বুলবুলের স্ত্রী  দুই মেয়েকে নিয়ে চট্টগ্রামের বাসায় থাকেন। তবে বর্তমানে তারা দেশের বাইরে শোনা গেলেও বিস্তারিত জানা যায়নি। চকরিয়ার বাসায় তিনি একা থাকতেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, পরিচিত জনেরা জানিয়েছেন জাহাঙ্গীর বুলবুলকে কয়েকদিন দেখা যাচ্ছে না। এতে সন্দেহ হলে তার বাসায় গিয়ে দেখা যায় দরজা ভেতর থেকে বন্ধ। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে বাসার বাথরুম তার মরদেহ পড়ে থাকা অবস্থায় পায়। মরদেহটি উদ্ধার করা হয়েছে। 

ওসি জানান, ধারণা করা হচ্ছে দুইতিন দিন আগে তার মৃত্যু হয়েছে। মরদেহ ফুলে গেছে। তিনি হার্টের রোগী ছিলেন। তাই স্ট্রোক করে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। পরিবারের অভিযোগ না থাকায় কোনো আইনি ব্যবস্থা নেয়া হয়নি। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়