Cvoice24.com

শাহরুখপুত্রের বিরুদ্ধে সাক্ষী দিতে ১৮ কোটি ঘুষ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৩:১৭, ২৪ অক্টোবর ২০২১
শাহরুখপুত্রের বিরুদ্ধে সাক্ষী দিতে ১৮ কোটি ঘুষ!

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে সাক্ষী দিতে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) ঘুষ লেনদেন করেছে—এমন অভিযোগ তুলেছেন মামলার এক সাক্ষী। তবে এই অভিযোগ উড়িয়ে দিয়েছে এনসিবি।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভিসহ একাধিক সংবাদমাধ্যম প্রতিবেদনে দাবি করেছে, আরিয়ান খানের গ্রেপ্তারের পর সেলফি তুলে আলোচনায় এসেছিলেন কিরণ পি গোসাভি নামের এক ব্যক্তি। আলোচনার পর এনসিবি জানায়, কিরণ পি গোসাভি তাদের কেউ নয়; তাঁকে এই মামলার অন্যতম সাক্ষী হিসেবে উল্লেখ করা হয়। যদিও সেই থেকে পলাতক কিরণ।

এবার এই কিরণ পি গোসাভির দেহরক্ষী দাবি করে প্রভাকর সেইল এক হলফনামায় জানিয়েছেন, এনসিবি তাঁকে ফাঁকা কাগজে স্বাক্ষর করিয়েছে। তিনি শুনেছেন, আরিয়ানের বিরুদ্ধে মুখ খুলতে ১৮ কোটি রুপির চুক্তি হয়েছে। এনসিবির আঞ্চলিক পরিচালক সমীর ওয়াংখেড়ে এবং প্রাইভেট ইনভেস্টিগেটর কে পি গোসাভির বিরুদ্ধে এমন অভিযোগ নিয়ে এসেছেন তিনি, যেখানে আট কোটি রুপি সমীর ওয়াংখেড়েকে দেওয়ার কথা হচ্ছিল।

কিরণ পি গোসাভি ‘রহস্যজনক ভাবে নিখোঁজ’ হয়ে যাওয়ার পর থেকেই সমীর ওয়াংখেড়ের কাছ থেকে বিপদের আশঙ্কা করছেন প্রভাকর সেইল। জীবনের ঝুঁকি রয়েছে বলেও দাবি তাঁর। এনসিবির প্রেস রিলিজে প্রভাকর সেইলকে সাক্ষী হিসেবে উল্লেখ করেছিল এনসিবি।

যদিও এমন অভিযোগ অস্বীকার করে এনসিবির আঞ্চলিক পরিচালক সমীর ওয়াংখেড়ে বলেছেন, তিনি এই অভিযোগের উপযুক্ত জবাব দেবেন।

এনসিবির আরেকটি সূত্র এনডিটিভিকে বলেছেন, ‘এই হলফনামাটি এনডিপিএস আদালতে নেওয়া যেতে পারে। আমরা সেখানে আমাদের প্রতিক্রিয়া জানাব।’

টানা তিন বার বিশেষ এনডিপিএস আদালতে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন খারিজ হয়েছে। পরে এনডিপিএস আদালতের আদেশ চ্যালেঞ্জ করে বোম্বে হাইকোর্টে আরিয়ান খানের জামিন আবেদন করেছেন আইনজীবীরা। ৩০ অক্টোবর আরিয়ানের জামিন শুনানির দিন নির্ধারিত।

মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।

২৩ বছর বয়সী আরিয়ান খানের পক্ষে আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।

সর্বশেষ

পাঠকপ্রিয়