Cvoice24.com

‘আনন্দ মেলা’ আড্ডায় নিশোর অতিথি রাজ-পরীমণি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৭, ২৬ জুন ২০২২
‘আনন্দ মেলা’ আড্ডায় নিশোর অতিথি রাজ-পরীমণি

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোকে এবার দেখা যাবে উপস্থাপকের ভূমিকায়। তাও আবার বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’য়। এই অনুষ্ঠানের একটি অংশে দেখা যাবে আলোচিত চিত্রনায়িকা পরীমণী ও তার স্বামী-অভিনেতা শরিফুল রাজকে। উপস্থাপক নিশোর মুখোমুখি হয়ে তারা আনন্দঘন আড্ডায় মেতে উঠবেন তারা।

প্রতি ঈদে বিটিভির বিশেষ আকর্ষণ ‘আনন্দ মেলা’। আসন্ন কোরবানির ঈদেও তার ব্যতিক্রম হচ্ছে না। তবে এই আয়োজনের সবচেয়ে বড় চমক থাকছে উপস্থাপনায়। যে কাজটি করতে যাচ্ছেন আফরান নিশো।

উপস্থাপনার জন্য আফরান নিশো তার অভিনীত বিভিন্ন নাটকের জনপ্রিয় চার-পাঁচটি চরিত্রে হাজির হবেন। এর মাধ্যমে মাতিয়ে তুলবেন পুরো অনুষ্ঠান। আনন্দ মেলার পরিকল্পনা করেছেন জগদীশ এষ। লিটু সাখাওয়াতের গ্রন্থনায় প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা ও হাসান রিয়াদ।

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক সাইমন। থাকছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার নাচও। চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন হাজির হবেন তার সিনেমার জনপ্রিয় নায়িকা অঞ্জনাকে নিয়ে। এছাড়াও থাকছে সমসাময়িক বিষয়ের ওপর তিনটি নাটিকা এবং মীরাক্কেলের কৌতুক অভিনেতাদের নিয়ে আড্ডা।

সম্প্রতি বিটিভির নিজস্ব স্টুডিওতে আনন্দ মেলার শুটিং সম্পন্ন হয়েছে। ঈদের দিন রাত দশটার ইংরেজি সংবাদের পর বিশেষ এই ম্যাগাজিন অনুষ্ঠান প্রচার হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়