Cvoice24.com

পদোন্নতি পেলেন বৃহত্তর চট্টগ্রামের ১৩ স্বাস্থ্য কর্মকর্তা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২২:১৪, ১৩ জানুয়ারি ২০২২
পদোন্নতি পেলেন বৃহত্তর চট্টগ্রামের ১৩ স্বাস্থ্য কর্মকর্তা

সহকারী পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জনসহ বৃহত্তর চট্টগ্রামের ১৩ জন স্বাস্থ্য কর্মকর্তা। 

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপ-সচিব (পার-২) জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়।

পদোন্নতি প্রাপ্তরা হলেন—চট্টগ্রামের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী, আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. আবু জাহিদ মোহাম্মদ সাইফউদ্দীন, বোয়ালখালীর ডা. মো. জাহেদুল ইসলাম, সাতকানিয়ার ডা. মো. আবদুল মজিদ ওসমানী,  পোর্ট হেলথ অফিসার ডা. মোহাম্মদ জাবেদ, ফটিকছড়ির বিবিরহাট ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিদা আক্তার।

এছাড়া কক্সবাজারের চকরিয়ার উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক, কুতুবদিয়ার ডা. জাহাঙ্গীর আলম।

রাঙামাটির ডেপুটি সিভিল সার্জন ডা. নীতিশ চাকমা, বাঘাইছড়ির উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইফতেখার আহমদ।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. মোহাম্মদ ছাবের, লক্ষীছড়ি উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. কাজী সাইফুল আলম। বান্দরবান থেকে বান্দরবানের ডেপুটি সিভিল সার্জন ডা. মংটিংঞো পদোন্নতি পেয়েছেন।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশক্রমে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের ১৯১ কর্মকর্তাকে জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর ৫ম গ্রেড: টাকা (৪৩০০০-৬৯৮৫০/-) বেতনক্রমে সহকারী পরিচালক পদে পদোন্নতি প্রদান করা হলো।

সহকারী পরিচালক পদে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে যে সকল কর্মকর্তা সহকারী পরিচালক/সমমানের পদে চলতি দায়িত্বে কর্মরত আছেন তাঁরা নিয়মিত সহকারী পরিচালক/সমমান পদে পদায়িত হবেন এবং অবশিষ্ট কর্মকর্তাগণ পরবর্তী পদায়ণ না হওয়া পর্যন্ত পূর্ব পদে দায়িত্ব পালন করবেন।

সহকারী পরিচালক/সমমান পদে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাগণ তাদের যোগদানপত্র ইমেইলে পাঠাবেন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়