Cvoice24.com

সেই সার্জেন্টকে পুরস্কৃত করলেন সিএমপি কমিশনার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০০, ২৮ নভেম্বর ২০২১
সেই সার্জেন্টকে পুরস্কৃত করলেন সিএমপি কমিশনার

ছিনতাইকারী আটক করে পুরস্কৃত হলেন সার্জেন্ট ইমরানুজ্জামান

চট্টগ্রামে ওয়াসা মোড় থেকে মাইক্রোবাসসহ ছিনতাইকারী আটক করে পুরস্কৃত হলেন সার্জেন্ট ইমরানুজ্জামান।

আজ রবিবার (২৮ নভেম্বর) দামপাড়ার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে তাকে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

এর আগে গত ২২ নভেম্বর ওয়াসায় রাজপথে দাঁড়িয়ে মাইক্রোসহ ছিনতাইকারী ধরলেন সার্জেন্ট’ শিরোনামে সিভয়েসে সংবাদ প্রকাশিত হয়। সেই সংবাদের জেরে এই ট্রাফিক সার্জেন্টকে পুরস্কৃত করা হয়।

সোমবার (২২ নভেম্বর) দুপুরে জিইসি থেকে ছুঁ মেরে এক নারীর স্বর্ণের চেইন ছিনিয়ে মাইক্রোবাস নিয়ে পালিয়ে যাওয়ার ওয়াসা থেকে সেই ছিনতাইকারী ধরতে ওয়াসার মোড়ের মাঝ রাস্তায় দাঁড়িয়ে যান সিএমপির ট্রাফিক (দক্ষিণ) সার্জেন্ট ইমরানুজ্জামান। 

পথ রুদ্ধ দেখে দ্রুত গতিতে পালাতে গিয়ে রাস্তায় থাকা বেশ কয়েকটি যানবাহনে এলোপাথাড়ি আঘাত হানে ওই মাইক্রোটি। আশপাশে থাকা গাড়ি চালকদের সহযোগিতায় মাইক্রোটিকে আটকান ইমরানুজ্জামান। অন্য ছিনতাইকারীরা পালিয়ে গেলেও চালককে আটক করতে সক্ষম হন তিনি। পরে তাকে চকবাজার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে পুরস্কার পাওয়ার পর সিভয়েসকে ফোন করে কৃতজ্ঞতা জানান সার্জেন্ট ইমরানুজ্জামান। 

তিনি বলেন, 'আমি সিভয়েসের প্রতি কৃতজ্ঞ। আপনারা আমার এই কাজকে তুলে ধরায় কমিশনার স্যারের নজরে এসেছে৷ স্যার আমাদের এরকম কাজ বেশি বেশি করতে নির্দেশ দিয়ে সামনেও পুরস্কৃত করার আশ্বাস দিয়ছেন।

পুরস্কার প্রদানকালে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর, উপ পুলিশ কমিশনার (ট্রাফিক - দক্ষিণ) এন এম নাসিরুদ্দিনসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়