Cvoice24.com


সড়ক দুর্ঘটনায় আহত প্রতিবন্ধী কলেজ ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ১২:৫০, ১ জুলাই ২০২০
সড়ক দুর্ঘটনায় আহত প্রতিবন্ধী কলেজ ছাত্রের মৃত্যু

ফাইল ছবি

লোহাগাড়া উপজেলার চুনতিতে সড়ক দুর্ঘটনায় আহত দৃষ্টিপ্রতিবন্ধী মোহাম্মদ এমরান (১৮) নিহত হয়েছে। বুধবার (১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 

নিহত মোহাম্মদ এমরান আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র ছিলেন। এমরান চুনতিতে বসবাস করতেন। চুনতির এলাকায় এমরানকে মামা মোহাম্মদ জোবায়ের নেছার দেখাশুনা করতেন। 

চট্টগ্রাম সরকারি দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুস সামাদ জানান, গত রোববার (২৮ জুন) রাতে ১০টার দিকে অজ্ঞাত গাড়িতে আহত হয়। এ অবস্থায় পথচারীরা রাস্তা থেকে নিয়ে তাকে দ্রুত কক্সবাজার দুলহাজরা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়েছে। 

তিনি আরও জানান, রক্তের প্রয়োজন হলে লোহাগাড়ার কিছু উদ্যমী তরুণ তাকে দুই ব্যাগ রক্তের ব্যবস্থা করে দেন। সে সমন্বিত দৃষ্টিপ্রতিবন্ধী স্কুল (শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়) লোহাগাড়া থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। দৃষ্টিপ্রতিবন্ধী হলেও পিতৃহীন এমরান অত্যন্ত উদ্যোমী ও সমঝদার ছিল।

-সিভয়েস/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়