Cvoice24.com


ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সপরিবারে করোনামুক্ত

প্রকাশিত: ০৭:৫৮, ৯ জুলাই ২০২০
ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সপরিবারে করোনামুক্ত

ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঘরে চিকিৎসা নিয়ে সপরিবারে করোনামুক্ত হলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। ৯ (জুলাই)  তিনি সপরিবারে করোনামুক্ত হওয়ার বিষয়টি ফেসবুকে নিজের অ্যাকাউন্ট থেকে জানিয়েছেন তিনি। 

জানা যায়,  ১৬ ( জুন) তার গাড়ির চালক করোণায় আক্রান্ত হওয়ার পর থেকে তিনি  আইসোলেশনে ছিলেন। হালকা কাশি ও গলা ব্যথার কারণে তার পরিবারের সকল সদস্য করোনা টেস্ট করান। ২০ (জুন) ৬ জনের পজেটিভ রিপোর্ট আসে। মৃদু উপসর্গ থাকার কারণে সকলের শারীরিক অবস্থা স্বাভাবিক ছিল। ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঘরে বসে চিকিৎসা নিয়েই তিনি করোনাকে জয় করলেন। এর আগে গত ২৬ (জুন) আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বিপ্লব বড়ুয়ার করোনায় আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেন।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, ১৯ দিন পর পুন:রায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা করে আমি সহ পরিবারের অন্যান্য সদস্যদের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমরা সকলেই এখন করোনামুক্ত। তবে পরবর্তী কিছুদিন আমরা আইসোলেশনেই থাকবো। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সকলের একমাত্র আশ্রয়স্থল। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে তিনি সাহস যুগিয়েছেন সবসময়।

এছাড়াও বিপ্লব বড়ুয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মন্ত্রী পরিষদের সদস্য ও বিচারপতি, সেনাপ্রধানসহ সামরিক-বেসামরিক কর্তাব্যক্তি, বিদেশী কূটনীতিকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের জাতীয় নেতৃবৃন্দ, সাংবাদিক ও সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।


-সিভয়েস/এন আর/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়