Cvoice24.com


বিপ্লব বড়ুয়ার সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দের সাক্ষাৎ

প্রকাশিত: ১৫:২৪, ৯ সেপ্টেম্বর ২০২০
বিপ্লব বড়ুয়ার সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দের সাক্ষাৎ

ছবি: সিভয়েস

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সাথে চট্টগ্রাম মহানগর ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বুধবার (১০ সেপ্টেম্বর) চট্টগ্রামে তার বাসভবনে সাক্ষাৎ করেন নেতৃবৃন্দরা। এ সময় তারা বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের সংসদ সদস্য পদ বাতিল ও বাংলাদেশ আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে চট্টগ্রামসহ সারাদেশে যে আন্দোলন চলছে তা ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার কাছে উপস্থাপন করেন।

তিনি মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দের দাবি এবং আন্দোলন সম্পর্কে প্রধানমন্ত্রী অবহিত আছেন জানিয়ে বলেন, 'গত ২৪ আগস্ট চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির মানববন্ধনে হামলা করেছে তাদের  আইনের আওতায় আনা জরুরি। হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্হা গ্রহণ জরুরি।'

তিনি আরো বলেন, 'বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। মহান মুক্তিযুদ্ধের চেতনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশকে বিশ্বে উন্নত দেশের কাতারে নিয়ে গেছেন। এসময় একজন সংসদ সদস্যের এমন কর্মকাণ্ডে আমরা বিব্রত।'

সাবেক মন্ত্রী জহুর আহমেদ চৌধুরীর সন্তান শরফুদ্দিন আহমেদ চৌধুরী রাজু, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ জাহিদুল ইসলাম মিলন, মো সরওয়ার আলম চৌধুরী মনি, মুক্তিযোদ্ধার সন্তান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উদ্ভিদ  বিভাগের বিজ্ঞান সহযোগী অধ্যাপক ড মোহাম্মদ ওমর ফারুক রাসেল, সংগঠনের চট্টগ্রাম মহানগর সদস্য সচিব কাজী মুহাম্মাদ রাজিশ ইমরান, জেলার সদস্য সচিব কামরুল হুদা পাভেল, বাঁশখালী উপজেলার সভাপতি ফয়সাল জামিল চৌধুরী সাকি প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। সংগঠনটির নেতৃবৃন্দ বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমানের সংসদ সদস্য পদ বাতিল ও বাংলাদেশ আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবীতে চলমান আন্দোলন নিয়ে জাতীয় ও স্থানীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদ ও ছবির একটি প্রতিবেদন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার হাতে তুলে দেন।

 সিভয়েস/এসবি/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়