Cvoice24.com

চট্টগ্রামে বিএনপিকে পথে নামতে না দেওয়ার হুমকি আ’লীগের

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৪, ২২ মে ২০২৩
চট্টগ্রামে বিএনপিকে পথে নামতে না দেওয়ার হুমকি আ’লীগের

প্রধানমন্ত্রীকে হুমকি দিয়ে চাঁদের দেওয়া বক্তব্য বিএনপি দলীয়ভাবে প্রত্যাহার করে না নিলে; চট্টগ্রামের পথে বিএনপিকে নামতে দেওয়া হবে না— বলে ঘোষণা দিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন।

সোমবার (২২ মে) বিকেলে আন্দরকিল্লা মোড় চত্বরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেছেন, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রকাশ্য জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদান করেছেন। তার এমন ঔদ্ধত্যপূর্ন বক্তব্য কেবলমাত্র ব্যক্তিগত কোন বক্তব্য নয়। এটি দলীয় বক্তব্য। দলের পক্ষ থেকেই তিনি এই বক্তব্য দিয়েছেন। কাজেই তার এমন অপকর্মের দায় বিএনপিকে নিতে হবে। চাঁদের এই বক্তব্য বিএনপিকে কেন্দ্রীয়ভাবে প্রত্যাহার করতে হবে। তা নাহলে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ কঠোর কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নিতে বাধ্য হবে। চট্টগ্রামে বিএনপিকে পথে নামতে আমরা দেব না। বিএনপি যেখানেই কর্মসূচি পালন করবে আমরা তাদেরকে সেখানেই বাধা দেব। 


চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্ব ও সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় সমাবেশে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সহসভাপতি নঈম উদ্দিন আহমদ, এড, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু , সাংগঠনিক সম্পাদক সাংসদ নোমান আল মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী সহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন । প্রতিবাদ সমাবেশ পরবর্তী বিশাল বিক্ষোভ মিছিল  আন্দরকিল্লা চত্বর থেকে চট্টগ্রাম প্রেস ক্লাবে এসে শেয হয়।

nagad

সর্বশেষ