Cvoice24.com

জেসিআইয়ের শিক্ষা সামগ্রী পেল চারুলতা বিদ্যাপীঠের শিক্ষার্থীরা 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:৫১, ২৯ জুন ২০২২
জেসিআইয়ের শিক্ষা সামগ্রী পেল চারুলতা বিদ্যাপীঠের শিক্ষার্থীরা 

শিক্ষাসামগ্রী বিতরণ শেষে শিক্ষার্থীদের সঙ্গে জেসিআই নেতৃবৃন্দ।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চট্টগ্রাম ‘স্নেহের আলিঙ্গন’কর্মসূচীর আওতায় শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বুধবার নগরের দুই নম্বর গেট এলাকায় চারুলতা বিদ্যাপীঠের শিক্ষার্থীদের মাঝে এসব শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।  

জেসিআইয়ের ‘স্নেহের আলিঙ্গন’কর্মসূচী অব্যাহত  রেখেছে, তবে এবারের কর্মসূচীটি পালিত হয়েছে শিশুদের মাঝে জ্ঞান বিকাশের সহযোগিতার হাত বাড়িয়ে।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চট্টগ্রাম, সমাজের অবহেলিত, নিরক্ষর, সুবিধা বঞ্চিত এবং এতিম শিশুদের ভবিষ্যত নিয়ে নিরলসভাবে যে সকল প্রতিষ্ঠান কিংবা সংগঠন কাজ করে যাচ্ছে তাদের সাথে সংযুক্ত হয়ে মহৎ লক্ষ্য ও উদ্দেশ্য সাধনে সবসময় সচেষ্ট । চারুলতা বিদ্যাপীঠ, সেই সকল প্রতিষ্ঠানের  মধ্যে অন্যতম এবং তাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য হল শিশুদের শিক্ষার প্রসার এবং তাদের ভালবাসা । শিশুদের সাথে সৌহার্দ্য ও ভালোবাসা, স্নেহ ও সহমর্মিতার বিনিময়  যেন কোনো কিছুর কমততি ছিলনা এই কার্যক্রমে।

জেসিআই চট্রগ্রামের প্রেসিডন্ট শান সাহেদ শিশুদের উদ্দেশ্যে বলেন, শিশুরাই আমাদের ভবিষ্যত প্রজন্ম তাই তাদের শিক্ষার প্রসারের ক্ষেএে জেসিআই সর্বদা সচেষ্ট । শিশুদের ভবিষ্যত বিকাশের লক্ষ্যে যেকোনো সহযোগিতায় জেসিআই চট্টগ্রাম সর্বদা পাশে থাকবে। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, জেসিআই চট্টগ্রামের প্রেসিডেন্ট শান সাহেদ, ভাইস প্রেসিডেন্ট আশরাফ বান্টি, ভাইস প্রেসিডেন্ট আয়াজ ইসলাম,সেক্রেটারি জেনারেল ইসমাঈল মুন্না, ডিরেক্টর নাহিদ মঈন, জেনারেল মেম্বার রাহি মাহমুদ, ফারিয়া আকবর, আলী শিপন, নুজাত আঞ্জুম সিলভা, সাদাফ রহমান। 

সিভয়েস/বিজ্ঞপ্তি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়