Cvoice24.com

নগরজুড়ে ডিবি পরিচয়ে ছিনতাই করে বেড়ায় আবছার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৬, ২৮ নভেম্বর ২০২১
নগরজুড়ে ডিবি পরিচয়ে ছিনতাই করে বেড়ায় আবছার

গ্রেপ্তার নুরুল আবছার (৪৭)।

কখনো ডিবি পুলিশ আবার কখনো বনে যান সাংবাদিক! মোটরসাইকেলে করে দাবিয়ে বেড়ান নগরের অলিগলিতে। সাধারণ মানুষ থেকে ছিনিয়ে নেন মোবাইল, নগদ টাকা। তবে সাংবাদিক বা ডিবি পরিচয় দিয়েও শেষ রক্ষা হয়নি; গ্রেপ্তার হলেন কোতোয়ালী থানা পুলিশের হাতে।

রোববার (২৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে নগরের জমিয়াতুল ফালাহ জামে মসজিদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তির নাম নুরুল আবছার (৪৭)। তার বিরুদ্ধে চট্টগ্রামের রাউজান এবং নগরের বায়েজিদ বোস্তামী থানায় পৃথক দু’টি মামলাও রয়েছে।

পুলিশ জানায়, গত শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ৯টার দিকে মো. সাইফুর রহমান বাসায় যাওয়ার জন্য সিএনজি অটোরিকশাতে ওঠেন। গাড়িটি নগরের ওয়াসার মোড়ের জমিয়াতুল ফালাহ মসজিদের সামনে এলে থামানোর সংকেত দেয় ছিনতাইকারী। এসময় সে (ছিনতাইকারী) নিজেকে ডিবি পুলিশ পরিচয় দেন এবং আইডি কার্ড প্রদশন করেন। পরে ভুক্তভোগী সাইফুরের কাছ থেকে নগদ আট হাজার টাকা ও সঙ্গে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ওই ছিনতাইকারী। ওইদিনই ভুক্তভোগী কোতোয়ালী থানায় মামলা করেন। 

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন বলেন, ‘ভুয়া ডিবি পুলিশ পরিচয় দেওয়া এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। সে নিজেকে কখনো সাংবাদিক আবার কখনো ডিবি পুলিশ পরিচয় দিতো। আসামির বিরুদ্ধে চট্টগ্রামের রাউজান এবং নগরের বায়েজিদ বোস্তামী থানায় পৃথক দু’টি মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ভুয়া পুলিশ পরিচয় দিয়ে নানা অপকর্মের কথা স্বীকার করেছে।’

-সিভয়েস/একে

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়