Cvoice24.com

এক বছর পর ফিরে প্রথম রাউন্ডেই বিদায় সেরেনা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৫:০২, ২৯ জুন ২০২২
এক বছর পর ফিরে প্রথম রাউন্ডেই বিদায় সেরেনা

গত বছর এ উইম্বলডন থেকে পায়ের ইনজুরি নিয়ে কান্নাভেজা চোখে মাঠ ছেড়েছিলেন। এক বছর পর কোর্টে ফিরে নিজের প্রত্যাবর্তনটা সুবিধা করতে পারলেন না সেরেনা উইলিয়ামস। ১১৫তম র‌্যাংকিংয়ে থাকা ফরাসি তারকা হারমনি ট্যানের কাছে হেরে প্রথম রাউন্ডেই বিদায় নিয়েছেন এই মার্কিন টেনিস তারকা। 

বুধবার (২৯ জুন) উইম্বলডনে ৫-৭, ৬-১, ৬-৭ (৭-১০) গেমে হেরে প্রথম রাউন্ডেই বিদায় নিয়েছেন তিনি ।

তবে ম্যাচ হারলেও ২৪ বছর বয়সী ট্যানের বিপক্ষে ৩ ঘণ্টা ৪০ মিনিট লড়াই করে প্রমাণ করেছেন এখনো ফুরিয়ে যাননি ৪০ বছর বয়সী সেরেনা।

স্বাভাবিকভাবেই সেটটা শুরু করেছিলেন সেরেনা। তবে আগের জৌলুসটা ধরে রাখতে পারেননি এই টেনিসের রানী। প্রথম সেটে ৪-৩ ব্যবধানে এগিয়ে থাকলেও শেষ গিয়ে ৫-৭ ব্যবধানে হারতে হয়েছে তাকে।

কিন্তু পরের সেটে ফরাসি টেনিস তারকার কাছে কোনো পাত্তাই পাননি তিনি। ৬-১ ব্যবধানে সেট নিজের করে নেন তিনি।

তবে ফলাফল নির্ধারণী সেটে হতাশই হতে হলো সেরেনাকে। প্রথম দিকে ৪-১-এ সেরেনা এগিয়ে থাকলেও ফরাসি তারকা ব্যবধান কমিয়ে ম্যাচের নিয়ে যায় টাইব্রেকারে। আর সেখানে জয় নিশ্চিত করেন ট্যান। আর তাতেই উইম্বলডন থেকে বিদায়ের ঘণ্টা বেজে যায় ৪০ বছর বয়সী সেরেনার। 

বয়স বিবেচনায় উইম্বলডনে এটি মার্কিন তারকার শেষ গ্র্যান্ডস্ল্যাম । তবে এখনই ৭ বার জয় করা কোর্টটাকে বিদায় জানাচ্ছেন না সেরেনা। 

ম্যাচশেষে সংবাদসম্মেলনে প্রশ্নের জবাবে বলেন, ৭ বার জয় করা কোর্টটাকে এখনি বিদায় জানাচ্ছেন না তিনি। সেরেনা বলেন ‘ টেনিস কোর্টকে বিদায় কখন বলবো এ প্রশ্নের উত্তর আমার জানা নেই এখন। জানিনা কখন আমি আবার ইচ্ছেরা উঁকি দেয়।’

সর্বশেষ

পাঠকপ্রিয়