Cvoice24.com

লামায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে আহত ৩৫, দু’জনের অবস্থা আশঙ্কাজনক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩১, ৬ অক্টোবর ২০২১
লামায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে আহত ৩৫, দু’জনের অবস্থা আশঙ্কাজনক

ছবি: সংগৃহীত

বান্দরবানের লামা-চকরিয়া সড়কে বাসের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষে ৩৫ জন আহত হয়েছেন। তবে তাৎকক্ষণিকভাবে দুর্ঘটনায় আহত ২৭ জনের নাম জানা গেলেও বাকিদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। 

বুধবার সকাল ১০টায় মিরিঞ্জা পাহাড়ের মাদানীনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তারা হলেন— জোৎস্না দে (২০), শুভশ্রী (১০), রূপম চাকমা (২), জহর লাল (৫৫), নুর মোহাম্মদ (২৮), মো. সোহেল (৩২), রাজশ্রী দে (২), আনোয়ার হোসেন (৫০), নুরুল আলম (৩০), হাসনা বালা (৬০), মনু আলম (৩৫), তপন (৩৮), সরওয়ার (২৫), মো. রফিক (৩০), সরওয়ার আলম (৫৫), মো. সাহেদ (৬৫), শিব সংকর (৩৭), জেসি মার্মা (২২), আবুল হোসেন (৫৫), বাসের হেলপার মো. বেলাল (২৪), মেরি আক্তার (৪৫), মোহছেনা বেগম (৪০), আকিব (১০), ইমু (৬), জিহান (১৮), জাহানারা বেগম (৪৮) ও পাখি বালা (৭০)।

প্রত্যক্ষদর্শীরা জানান,  আহতদের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে পাঁচজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে লামা থানার পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর সিভয়েসকে বলেন, ‘ আজ (বুধবার) সকাল ১০টায় চকরিয়ামুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে লামামুখী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ৫ জনকে চমেক হাসপাতালে, ১০ জনকে লামা হাসপাতালে এবং বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।’ চমেক হাসপাতালে পাঠানো আহত ৫ জনের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তিনি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়