রুমার সেই ঘটনাস্থল পরিদর্শন করলেন সেনা প্রধান

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪৫, ৬ ফেব্রুয়ারি ২০২২
রুমার সেই ঘটনাস্থল পরিদর্শন করলেন সেনা প্রধান

রুমার সেই ঘটনাস্থল পরিদর্শন করলেন সেনা প্রধান।

বান্দরবানের রুমায় সন্ত্রাসীদের গুলিতে সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মৃত্যুর পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

রোববার (৬ ফেব্রুয়ারি) সকালে হেলিকপ্টারযোগে রুমা গ্যারিসনে পৌঁছালে তাঁকে অভ্যর্থনা জানান পদস্থ কর্মকর্তারা। এসময় তাঁর সঙ্গে ছিলেন বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগ্রেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক।

পরিদর্শনকালে সেনাবাহিনীর প্রধান রুমা সেনা গ্যারিসনে বিভিন্ন প্রশিক্ষণ কার্যক্রম ও সামরিক স্থাপনা পরিদর্শন করেন। এছাড়া সেনা কর্মকর্তা, জেসিও এবং অন্যান্য পদবির সেনা সদস্যদের সঙ্গে কথা বলেন।

প্রসঙ্গত, বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে বান্দরবান রুমা উপজেলার বথিপাড়ায় সেনাবা‌হিনী‌র টহল দল‌কে লক্ষ্য ক‌রে গুলি চালা‌য় সন্ত্রাসীরা। এ সময় আত্মরক্ষা‌র্থে সেনাবাহিনীও পাল্টা গুলি চালায়। সন্ত্রাসীদের গু‌লি‌তে সেনাবা‌হিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হা‌বিবুর রহমান নিহত হন, আহত হন সৈনিক মো. ফি‌রোজ। প‌রে ঘটনাস্থলে অভিযান চালিয়ে তিন সন্ত্রাসীর লাশ উদ্ধার ক‌রে সেনাবাহিনী। এ সময় ঘটনাস্থল থেকে এক‌টি এসএম‌টি, তিন‌টি দেশিয় বন্দুক, ২৮০ রাউন্ড গু‌লিসহ বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়। সেনাবা‌হিনীর দাবি, সন্ত্রাসীরা জেএসএস (মূল) দলের সদস্য।

সর্বশেষ

পাঠকপ্রিয়